চুয়াডাঙ্গা শনিবার , ১৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদার নতুন বাস্তপুরে অগ্নিকান্ডে সবকিছু পুড়লেও পবিত্র কুরআন অক্ষত

মোজাম্মেল শিশির, দামুড়হুদা:
এপ্রিল ১৬, ২০২২ ৮:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

দামুড়হুদার নতুন বাস্তপুর গ্রামে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। নতুন বাস্তপুর গ্রামে দাউদের ছেলে আতিয়ারের বাড়িতে গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে এই অগ্নিকা-ের ঘটনা ঘটে। অগ্নিকা-ে ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেলেও কিছুই হয়নি পবিত্র কোরআন শরীফের।

জানা যায়, গত বৃহস্পতিবার দামুড়হুদা উপজেলায় ঝড়ের আগেই বিদ্যুৎ চলে যায়। এসময়  নতুন বাস্তপুর গ্রামের দাউদ আলী মোমবাতি ধরিয়ে  ঘরের ভেতর কাজ করছিল। মনের ভুলে রান্না ঘরে মোমবাতি জ্বালিয়ে নামাজ পড়তে চলে যায়। পরে এই মোমবাতি পড়ে গ্যাস সিলিন্ডারের পাইপে লেগে গেলে আগুন দাউ দাউ করে জ্বলতে থাকে। স্থানীয় জনগণ গ্যাস সিলিন্ডার বিষ্ফোরিত হওয়ার আশঙ্কায় আগুন নেভাতে সাহস পায়নি। নির্বিকারে পুড়ে ছায় হয়ে যায় সমস্ত কিছু। পরে ফায়ার সার্ভিসের টিম খবর পেয়ে ঘটনস্থলে আসার আগেই সব পুড়ে শেষ হয়ে যায়। তবে সমস্থ কিছু পুড়ে শেষ হলেও পবিত্র কোরআন শরীফের একটি অক্ষরও পুড়েনি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।