চুয়াডাঙ্গা বুধবার , ১৩ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় অবৈধভাবে মাটি কাটায় বাঁধা দেওয়ায় তহশিলদার লাঞ্ছিত, একজন আটক

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১৩, ২০২২ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

সমীকরণ প্রতিবেদন:

দামুড়হুদা উপজেলার মুক্তারপুরে ফসলি জমির মাটি কাটা পরিদর্শনে গিয়ে দামুড়হুদা ভূমি অফিসের তহশিলদার পান্না মিয়া (৪৭) লাঞ্ছিত ও সহকারী সামাউল ইসলাম জুয়েলকে (৩৬) পিটিয়ে রক্তাক্ত জখম করেছে স্থানীয় যুবলীগ নেতার ভাতিজারা। এ ঘটনায় পান্না মিয়া বাদী হয়ে দামুড়হুদা সদরের জামানের ছেলে তুহিন ও জাহিদের নাম উল্লেখ করে দামুড়হুদায় মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দামুড়হুদা উপজেলা মুক্তারপর মাঠে ও উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে এ পৃথক ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত যুবলীগ নেতার ভাতিজা তুহিনকে (৩২) আটক করেছে পুলিশ। আহত জুয়েল দর্শনা পৌর ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও সাবেক পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে।

দামুড়হুদা ভূমি অফিসের সহকারী সামাউল ইসলাম জুয়েল বলেন, ‘দামুড়হুদার এসিল্যান্ড স্যারের নির্দেশে মোক্তারপুর মাঠে পরিদর্শনে যাই। সেখানে ও উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে স্থানীয় যুবলীগ নেতার ভাতিজা জাহিদ ও তুহিনের নেতৃত্বে ৭-৮ জন আমার ওপর অতর্কিত হামলা চালিয়ে লাঠি ও হেলমেট দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।’

দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ জানান, উপজেলার মুক্তারপুরে ফসলি জমির মাটি কাটার খবর পেয়ে সরেজমিন দামুড়হুদা ভূমি অফিসের তহশিলদার পান্না মিয়া ও সহকারী সামাউল ইসলাম জুয়েলকে মুক্তারপুর পাঠান তিনি। এসময় জাহিদ ও তুহিনের নেতৃত্বে ৭-৮ জন সামাউল ইসলাম জুয়েলকে লাঠি ও হেলমেট দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।