চুয়াডাঙ্গা বুধবার , ৬ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দামুড়হুদায় অগ্নিকান্ডে বসতবাড়ি পুড়ে ছাই

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ৬, ২০২২ ৯:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, দামুড়হুদা:

চুয়াডাঙ্গার দামুড়হুদায় আম্বিয়া খাতুন নামের এক হতদরিদ্রের বসতবাড়ি আগুনে পুড়ে ছাই হওয়ার ঘটনা ঘটেছে। গত সোমবার রাত ১১টার দিকে উপজেলার রঘুনাথপুর গ্রামে এই অগ্নিকা-ের ঘটনা ঘটে। ঘটনার দিন রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে কে বা কারা বাড়িটিতে আগুন লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ তুলেছে বাড়ির মালিক আম্বিয়া। এতে তার প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার আম্বিয়া বাদি হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ভুক্তভোগী আম্বিয়া রঘুনাথপুর গ্রামের মৃত গণি মোল্লার মেয়ে।

আম্বিয়ার ছেলে খাইরুল জানায়, ‘মায়ের শরীর খারাপ হওয়ায় তিনি সোমবার রাতে আমাদের বাড়িতে আসেন। এসময় আমার মা তার বাড়িতে না থাকার সুযোগে কে বা কারা মায়ের ঘরে আগুন লাগিয়ে দেয়। আগুন জ্বলতে থাকলে এলাকাবাসী আগুন নেভানো চেষ্টা করে ও আমাদেরকে খবর দেয়। এসময় আমি দ্রুত বাড়িতে এসে দেখি সব পুড়ে শেষ। মায়ের ঘরে থাকা নগদ ২১ হাজার টাকা, বাড়ির আসবাবপত্র, সকলের জন্ম নিবন্ধন, ভোটার আইডি কার্ডসহ সমস্ত জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে আমাদের অন্তত দুই লাখ টাকার ক্ষতি হয়েছে।

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাসলিমা আক্তার বলেন, ‘ঘটনাটি সম্পর্কে জানতে পেরেছি। আগুনে পুড়ে যাওয়া স্থানের ছবিসহ পিআইও অফিসে আবেদন করলে সরকারিভাবে কিছু ক্ষতিপূরণ দেওয়া হবে।’

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।