চুয়াডাঙ্গা রবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

দলমতের উর্ধে থেকে সাংবাদিকদের কাজ করতে হবে

সমীকরণ প্রতিবেদন
ডিসেম্বর ৩১, ২০১৭ ৯:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাসাস নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে টোটন জোয়ার্দ্দার
নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র প্রেসক্লাবের দাতা সদস্য রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন বলেছেন,‘দলমতের উর্ধে থেকে সাংবাদিকদের কাজ করতে হবে।’ গতকাল শনিবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন।
রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে আরো বলেন, ‘যখন নিরপেক্ষ প্রতিষ্ঠানে কমিটি গঠন বা ভালো কাজে পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব। এই দায়িত্ববোধ থেকে মনের টানে , প্রাণের টানে আসতে বাধ্য হয়। এই নির্বাচন গুরুত্ববহ । আমি জয়ী এবং পরাজিত দুজনকেই অভিনন্দন জানাচ্ছি। নিজের স্বার্থ দেখতে গিয়ে মতবিরোধ তৈরির প্রবণতা থেকে বেরিয়ে আসতে হবে। এজন্য ছাড় দেওয়ার মানসিকতা তৈরি করতে হবে। আপনারা ভালোকে ভাল, খারাপকে খারাপ লিখতে হবে। জেলা আওয়ামীলীগের মুখপাত্র হিসেবে বলতে চাই, আওয়ামীলীগ আপনাদের সাথে আছে, পাশে আছে।’
চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি আজাদ মালিতার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি মাহতাব উদ্দিন, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি সরদার আল আমিন ও সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক শাহ আলম সনি এবং অ্যাপেক্স ক্লাব চুয়াডাঙ্গার সভাপতি মো. নুরুজ্জামান ও সাধারণ সম্পাদক আরশাদ উদ্দিন চন্দন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সহ-সভাপতি শেখ সেলিম।
সভাপতির বক্তব্যে আজাদ মালিতা জেলা আওয়ামী লীগ ও অ্যাপেক্স ক্লাবের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অভিনন্দন জানান। তিনি বলেন, এই কনভেনশন আমাদের অনেকের ভেতরে নাই। আপনাদের দেখানো পথ অনেকের কাছে পাথেয় হয়ে থাকবে।
শহীদুল ইসলাম সাহানের শুভেচ্ছা
শহর সমাজ উন্নয়ন প্রকল্প পরিষদের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শহীদুল ইসলাম সাহান গতকাল শুক্রবার রাতে চুয়াডাঙ্গা প্রেসক্লাব ভবনে উপস্থিত হয়ে চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। তিনি দুটি প্রতিষ্ঠানের নবনির্বাচিত প্রতিনিধিদের মেয়াদকালে সার্বিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।
আরো শুভেচ্ছা
এছাড়া, বিভিন্ন সংগঠন ও ব্যাক্তি পর্যায়ে নবনির্বাচিতদের শুভেচ্ছা জানান। এদের মধ্যে রয়েছেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ওয়াহেদুজ্জামান বুলা , জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় নেতা ও চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি মো. তৌহিদ হোসেন, চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের এপিপি কাইজার হোসেন জোয়ার্দ্দার , চ্যানেল আইয়ের ন্যাশনাল ডেস্ক ইনচার্জ আদিত্য শাহীন, ডেপুটী ইনচার্জ রাজীব আহমেদ , দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, খুলনা বিভাগীয় সংবাদপত্র পরিবেশক সমিতির সাংগঠনিক সম্পাদক সিদ্দিক আলী খান লাটু, জেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মোতালেবসহ অসংখ্য শুভাকাঙ্খী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।