চুয়াডাঙ্গা শনিবার , ৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা সীমান্তে থেকে প্রায় সাড়ে ১১ লাখ টাকার রুপার গহনা উদ্ধার

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৯, ২০২২ ৮:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

সমীকরণ প্রতিবেদন: দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী দর্শনা থানার ফুলবাড়ী গ্রামের মাঠ থেকে ৮ কেজি ৮ শ কেজি (৭৫৪ ভরি) ওজনের উন্নতমানের রুপার গহনা উদ্ধার করেছে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন। গতকাল শুক্রবার বিকেল ৫টার দিকে সীমান্তের ১ শ গজ বাংলাদেশের অভ্যন্তরের ফুলবাড়ী গ্রামের মাঠের একটি পাটখেত থেকে পরিত্যাক্ত অবস্থায় এই গহনা উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক শাহ মো. ইশতিয়াক পিএসসি গতকাল শুক্রবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞতিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন ফুলবাড়ী মাঠের মধ্যদিয়ে রুপার একটি বড় চালান পাচার করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে দর্শনা থানার ফুলবাড়ী সীমান্তের মেইন পিলার ৮৫ হতে আনুমানিক ১ শ গজ বাংলাদেশে অভ্যন্তরে ফুলবাড়ী মাঠের একটি পাটখেতে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৮ কেজি ৮ শ গ্রাম (৭৫৪ ভরি) ওজনের ভারতীয় তৈরি রুপার গহনা উদ্ধার করে।

Girl in a jacket

উদ্ধারকৃত গহনার আনুমানিক মূল্য ১১ লাখ ৩১ হাজার টাকা। এ ব্যাপারে নায়েব সুবেদার মোস্তাফিজুর রহমান বাদী হয়ে দর্শনা থানায় মামলা দায়ের করেছে। উদ্ধারকৃত গহনা চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে। এ ঘটনায় দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবির বলেন, এ রুপা উদ্ধারের ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা দেয়নি বিজিবি।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।