চুয়াডাঙ্গা শনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা সরকারি কলেজের ব্যাচ-৮৭ বন্ধুদের মিলন মেলা

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৮:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস:
দর্শনা সরকারি কলেজের ব্যাচ-১৯৮৭ সালের সাদা মনের বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় দর্শনা কেরুজ ট্রেনিং কমপ্লেক্স ভবনে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়। ডা. মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অ্যাড. আতিয়ার রহমানের উপস্থাপনায় উপস্থিত থেকে বক্তব্য দেন বন্ধু আতিকুর রহমান, আশকার আলী, মোতাহার হোসেন জোয়ার্দ্দার, মোস্তফা জামান লাভলু, অ্যাড. আবু তালেব, ইউনুছ আলী, কামাল উদ্দিন আহমেদ সাণ্টু, হারুনুজ্জামান, আব্দুর রহমান, বজলুর রহমান, সোহাগী, মহিউদ্দিন মেম্বার, তাহাজ উদ্দিনসহ অন্যান্যরা।
আলোচনা সভায় সিদ্ধান্ত হয়- এলাকায় অসহায় বন্ধুদের, মসজিদ মাদ্রাসা সাহায্য করা, দরিদ্র অসহায় মেয়েদের কর্মসংস্থানের লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হবে। এছাড়াও অ্যাড. আতিয়ার রহমান ও আবু তালেব অঙ্গীকার করেন, ১৯৮৭ সালের ব্যাচের সকল বন্ধু ও বান্ধুবীদের বিনা টাকায় আইনি সহায়তা করবেন। পরে নামাজের পর মধ্যাহ্নভোজ শেষে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।