চুয়াডাঙ্গা শনিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস:
জাকজমকপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে দর্শনা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরের দিকে দর্শনা শাপলা পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়। এ পার্কে দিনব্যাপী সাংবাদিকদের মিলন মেলায় পরিণত হয়।
এ সময় উপস্থিত ছিলেন দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সহসভাপতি কিবরিয়া আজম, সাধারণ সম্পাদক চঞ্চল মেহমুদ, সহসাধারণ সম্পাদক এসএম ওসমান আলী, সাংগাঠনিক সম্পাদক রাজিব মল্লিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মনজুরুল আহম্মেদ, দপ্তর সম্পাদক সাব্বির আলিম, সাহিত্য প্রকাশনা সম্পাদক মাসুম বিল্লাহ, তথ্যপ্রযুক্তি সম্পাদক ইমতিয়াজ আহম্মেদ রয়েল, কার্যনির্বাহি সম্পাদক কামরুজ্জামান যুদ্ধ, এফএ আলমগীর, জামান তারিক, সাধারণ সদস্য আশরাফুল আলম, ওয়াসিম রয়েল, আব্দুর রহমান, সাইদুল ইসলাম, আব্দুর রহমান অনিক, ইয়াসিন, অপু সরকার, আব্দুল হান্নান, প্রভাত, রায়হান, রিফাত, রাশেদুজ্জামান তাসজিদ প্রমুখ।
বনভোজন শেষে প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মনজুরুল আহমদের ব্যবস্থাপনায় বাস্কেট বল, বাংলার ঐতিহ্য হাড়ি ভাঙ্গা খেলা ও ভাগ্যবান লাকি কুপন খেলা অনুষ্ঠিত হয়। বাস্কেট বল খেলায় প্রথমস্থান দখল করেন আওয়াল হোসেন, দ্বিতীয় চঞ্চল মেহমুদ, তৃতীয় সায়েদ হোসেন। হাড়ি ভাঙ্গা খেলায় প্রথমস্থান দখল করেন জামান তারিক, দ্বিতীয় রাজিব মল্লিক ও তৃতীয় হয় কামরুজ্জামান যুদ্ধ। লাখি কুপনে প্রথম ভাগ্যবান ব্যক্তি হলেন জামান তারিক, দ্বিতীয় মাসুম বিল্লাহ ও তৃতীয় ইমতিয়াজ আহম্মেদ রয়েল। খেলা শেষে মাসুম বিল্লার সুন্দর সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে প্রেসক্লাবের বনভোজনের সমাপ্তি হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।