চুয়াডাঙ্গা শনিবার , ২১ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা পৌর আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২১, ২০২৩ ৪:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস:
দর্শনা পৌরসভার মেয়র মতিয়ার রহমান মারা যান গত বছরের ২৭ ডিসেম্বর। মেয়রের মৃত্যুতে দর্শনা পৌরসভার উপনির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকরণের দাবি উঠেছে আতিয়ার রহমান হাবুকে নিয়ে। দর্শনার ঈশ্বরচন্দ্রপুর থেকে এ দাবি করা হলেও ধীরে ধীরে তা পৌরবাসীর দাবিতে পরিণত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে দর্শনা পৌর আওয়ামী লীগের কার্যালয়ে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মনজু। সভায় সর্বসম্মতিক্রমে আসন্ন দর্শনা পৌর উপনির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী হিসেবে আতিয়ার রহমান হাবুর নাম আলোচনায় আনা হয়।

সভায় অতিথি থেকে আরও বক্তব্য দেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি সহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু ও দর্শনা পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাম ফারুক আরিফ। এসময় বক্তারা আতিয়ার রহমান হাবুকে মেয়র প্রার্থী হিসেবে প্রাথমিকভাবে ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা হাজি জাহিদুল ইসলাম, হাজি ইদ্রিস আলী, মোজাহারুল ইসলাম, হাজি আ. জলিল, বিল্লাল হোসেন, হুমায়ন কবীর, দর্শনা পৌর প্যানেল মেয়র রবিউল হক সুমন ও দামুড়হুদা উপজেলা যুবলীগের সভাপতি আ. হান্নান ছোট।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।