চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা পৌরসভার সহকারী প্রকৌশলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ১৯, ২০২২ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: চুয়াডাঙ্গার দর্শনা পৌরসভার সহকারী প্রকৌশলী সাজেদুল আলমের উপর পৌরসভার ৭নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাবিবর হোসেন মিকা ও তার সাঙ্গপাঙ্গ নিয়ে সন্ত্রাসী হামলা প্রতিবাদে দর্শনা পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে দর্শনা পৌরসভার সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। দর্শনা পৌরসভার কর্মকর্তা কর্মচারী ইউনিয়নের সভাপতি আরিফিন হোসেনের সভাপতিত্বে পৌরসভার কর্মকর্তা কর্মচারী ইউনিয়নে সাধারণ সম্পাদক হারুন অর রশিদের উপস্থাপনার মানববন্ধনে বক্তব্য দেন, দর্শনা পৌরসভার ভারপ্রাপ্ত সচিব প্রকৌশলী সাজেদুল আলম, পৌর কর নির্ধারক সরোওয়ার হোসেন, দর্শনা পৌর কর্মকর্তা ইউনিয়নের সহ সভাপতি আব্দুর রাজ্জাক, সহ সস্পাদক জাহিদুল ইসলাম, প্রধান সহকারী রুহুল আমিন, টিকাদান সুপারভাইজার আব্দুল মজিদ, সাবেক সভাপতি শাহ আলম, মেহেদী হাসান তুহিন, তছের আলী প্রমুখ।

মানববন্ধন ও প্রতিবাদ সভার বক্তারা বলেন, সন্ত্রাসী মিকাসহ তার সাঙ্গ পাঙ্গদের গ্রেপ্তারেন দাবি জানাছি। তা নাহলে আগামী দিনে কর্মকর্তা ও কর্মচারীরা পৌরসভার সকল সেবা বন্ধ রেখে পৌরসভার সামনে অবস্থান কর্মসূচি পালন করবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।