চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা থানা যুবদলের কমিটি অনুমোদন দেওয়ায় বিক্ষোভ মিছিল

নতুন কমিটির ২২ জন নেতা-কর্মীর পদত্যাগ
দর্শনা অফিস:
এপ্রিল ১৯, ২০২২ ৮:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল দর্শনা থানা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। গতকাল সোমবার দুপুরের দিকে চুয়াডাঙ্গা জেলা যুবদলের পক্ষ থেকে দর্শনা থানা যুবদলের কমিটি ঘোষণা করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কমিটি ঘোষণা দেখার সাথে সাথেই ফুসে ওঠেন দর্শনা যুবদলের নেতা-কর্মীরা। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দর্শনা পুরাতন বাজার থেকে যুবদলের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে অবস্থান নেয় দর্শনা প্রেসক্লাব ভবনে। সেখানে বিক্ষোভ সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপির মূল দলে ও পৌর যুবদলের কমিটিতে থাকা নেতা-কর্মীদের দর্শনা থানা কমিটিতে স্থান দেওয়া হয়েছে। রাতের আঁধারে আর্থিক লেনদেনের মাধ্যমে অযোগ্য নেতা-কর্মীদের দর্শনা থানা যুবদলের আহ্বায়ক কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে, যা দলীয় গঠনতন্ত্র পরিপন্থী। এ কমিটিতে যোগ্য নেতা-কর্মীদের বাদ দিয়ে কেন অযোগ্যরা স্থান পেল, এ জন্য জেলা বিএনপির আহ্বায়ক মাহমুদ হাসান খান বাবু ও জেলা বিএনপির সদস্যসচিব শরীফুজ্জামান শরীফের কাছে জানানো হবে। বিক্ষোভ শেষে প্রেসক্লাবে জমা দেওয়া হয় কমিটিতে রাখা ২২ জন স্বাক্ষরিত পদত্যাগপত্র। ফলে ৩৭ সদস্যের কমিটির মধ্যে ২২ জনই পদত্যাগ করেন।

দর্শনা থানা যুবদলের ঘোষিত আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক জালাল উদ্দিন লিটন, যুগ্ম আহ্বায়ক টুটুল শাহ, আব্দুল্লাহ আল মামুন রিংকু, সজিব আহমেদ, সরোয়ার হোসেন, আসাদুল্লাহ, রিপন হোসেন, শরিফুজ্জামান, মোস্তাফিজুর রহমান, মনি, সিদ্দিক, হামিদুল ইসলাম, মোর্শেদুর রহমান, সদস্যসচিব সাজেদুর রহমান, সদস্য হুমায়ুন কবীর, সজিব, হাসনাত, কামাল, সোহাগ, মোজাম্মেল, ছাত্তার, আব্বাস, আকাশ, রহমত, আকাশ খান, শাহীন আলম, সুলতান, রানা, আ. হাকিম, রানা, নজরুল মাস্টার, আব্দুল্লাহ, উজ্জল, আলতাব, ইদ্রিস, আরিফ ও মোহাম্মদ আলী। এ কমিটির মধ্যে পদত্যাগ করেছেন টুটুল শাহ’র নেতৃত্বে সজিব আহমেদ, সরোয়ার হোসেন, রিপন হোসেন, শামীম রেজা, হামিদুল ইসলাম, মোর্শেদুর রহমান, হুমায়ুন, সজিব, সোহাগ, মোজাম্মেল, ছাত্তার, আব্বাস, রহমত, আকাশ খান, সুলতান, রানা, উজ্জল, ইদ্রিস, আরিফ ও কামাল।এ দিকে, যুবদলের বিক্ষোভে সন্ধ্যার পর খানিকটা উত্তপ্ত হয়ে ওঠে শহর। মুহূর্তের মধ্যে দর্শনা থানা পুলিশ অবস্থান নেয় বিক্ষোভ এলাকায়। যে কারণে অপ্রীতিকর কোনো ঘটনা ঘটেনি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।