চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৪ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা থানা বিএনপির সমন্বয় কমিটির সাথে নবগঠিত থানা যুবদলের সৌজন্য স্বাক্ষাত

সমীকরণ প্রতিবেদনঃ
মে ২৪, ২০২২ ৯:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: দর্শনা থানা বিএনপির সমন্বয় কমিটির সাথে সৌজন্য স্বাক্ষাত করেছে নবগঠিত থানা যুবদলের নেতৃবৃন্দ। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে দর্শনা বাসস্ট্যান্ড সংলগ্ন থানা যুবদলের অস্থায়ী কার্যালয়ে বিএনপির সমন্বয় কমিটির পক্ষ থেকে নবগঠিত যুবদলের থানা কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

পরে দর্শনা থানা যুবদলের আহ্বায়ক জালাল উদ্দিন লিটনের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দর্শনা থানা বিএনপির প্রধান সমন্বয়কারী খাজা আবুল হাসনাত। এসময় তিনি দলকে সুসংগঠিত করতে ও দলের নীতি-নৈতিকতা মেনে চলে খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে সকলকে একত্রিত হয়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতুদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আক্তার হোসেন, বিএনপি নেতা আব্দুর রশিদ, জেলা মহিলা দলের যুগ্ম আহ্বায়ক সালমা জাহান পারুল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. মোমিন মালিথা, বিএনপি নেতা মহাব্বত আলী, শফিউল্লাহ, আসলাম হোসেন, রফিক, যুদ্ধ, নবগঠিত আহ্বায়ক কমিটির সদস্যসচিব সাজেদুর রহমান মিলন, যুগ্ম আহ্বায়ক শামিম রেজা, মহন, লিংকন, সিদ্দিক, মনি, আসাদুল্লাহ, সদস্য আব্বাস, হাকিম, রানা, আব্দুল্লাহ, উজ্জল, মজনু মাস্টার, সজিব কামাল উদ্দিন প্রমুখ। আলোচনা সভা শেষে অতিথিরা দর্শনা থানা যুবদলের নবগঠিত কমিটিকি ফুলের মালা পরিয়ে বরণ করে নেয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।