চুয়াডাঙ্গা শনিবার , ৩ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা চেকপোস্ট দিয়ে দেশে ফিরলেন আরও ৭ জন

সমীকরণ প্রতিবেদন
জুলাই ৩, ২০২১ ৮:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
দর্শনার জয়নগর আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে আরও ৭ জন বাংলাদেশি ভারত থেকে দেশে ফিরেছেন। তাঁদের কারও শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়নি। গতকাল শুক্রবার সকাল থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত দর্শনার জয়নগর চেকপোস্ট দিয়ে এই ৭ জন দেশে প্রবেশ করেন। এর মধ্যে ৩জন পুরুষ ও ৪ জন নারী। এনিয়ে গত ৪৬ দিনে দর্শনা চেকপোস্ট দিয়ে মোট ১ হাজার ১২২ জন দেশে ফিরলেন।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান জানান, গতকাল সকাল থেকে বিকেল ছয়টা পর্যন্ত দর্শনা চেকপোস্ট দিয়ে দেশে প্রবেশ করেছেন ৭ জন। চেকপোস্টে প্রবেশের পর স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে প্রত্যেকের অ্যান্টিজেন পরীক্ষা করা হয়। অ্যান্টিজেন পরীক্ষায় কারও শরীরে করোনা শনাক্ত না হওয়ায় পর্যায়ক্রমে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশের অভিবাসন শাখা (ইমিগ্রেশন) ও শুল্ক বিভাগের (কাস্টমস) আনুষ্ঠানিকতা শেষে তাঁদেরকে চুয়াডাঙ্গা প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) কেন্দ্রে কোয়ারেন্টিনের জন্য নেওয়া হয়েছে। সেখানে তাদেরকে ১৪দিন বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে রাখা হবে। তিনি আরও জানান, ১৭ মে থেকে গতকাল পর্যন্ত দর্শনার জয়নগর আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে দেশে ফিরেছেন মোট ১ হাজার ১২২ জন বাংলাদেশি। এরমধ্যে মোট ১৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়। আক্রান্তদের সবাইকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখান থেকে প্রত্যেকেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।