চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা চেকপোস্টে আরও ১ যাত্রীর শরীরে করোনা শনাক্ত

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ১৮, ২০২২ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস:

চুয়াডাঙ্গার দর্শনা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে ২৬৬ জন পাসপোর্ট যাত্রী যাতায়াত করেছেন। এই সময় হেলথ স্ক্রিনিং বুথে র‌্যাপিড এন্ট্রিজেন টেস্টে এক নারী যাত্রীর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। গতকাল সোমবার দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. আবু হেনা মোহাম্মদ জামাল শুভ এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গতকাল সোমবার সকাল থেতে সন্ধ্যা পর্যন্ত দর্শনা আন্তর্জাতিক চেকপোষ্ট দিয়ে ভারত ও বাংলাদেশর ২৬৬ জন পাসপোর্টধারী  যাত্রী যাতায়াত করেছেন। এসকল যাত্রীদের মধ্যে হতে ভারত থেকে আগত বাংলাদেশী যাত্রী রংপুরের গীতা রাণী নামের এক নারীর শরীরে র‌্যাপিড এন্টিজেন টেস্ট রিপোর্ট পজিটিভ পাওয়া যায়। করোনায় আক্রান্ত বাংলাদেশী নাগরিক ওই নারীকে স্বাস্থ্য বিভাগের মাধ্যমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়।

উল্লেখ্য, গত রোববার দর্শনা সীমান্তের জয়নগর আন্তর্জাতিক চেকপোষ্ট দিয়ে যাতায়াত করে ২৮৮ জন যাত্রী। দর্শনা চেকপোষ্টে স্বাস্থ্য বিভাগের র‌্যাপিড এন্টিজেন টেস্টে এর মধ্যে ১৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এর মধ্যে ভারতীয় আটজন ও বাংলাদেশী পাঁচজন ছিলেন। তবে করোনা আক্রান্ত পাঁচজন বাংলাদেশে প্রবেশ করলেও ভারতীয় আটজনকেত ফেরত পাঠানো হয়।

জয়নগর আন্তর্জাতিক চেকপোস্টের ইমিগ্রেশন ইনচার্জ (উপ-পরিদর্শক) এসআই আব্দুল আলিম জানান, সোমবার সীমান্তের আন্তর্জাতিক চেকপোষ্ট দিয়ে মোট ২৬৬ জন যাত্রী যাতায়াত করেন। এদের মধ্যে ভারত থেকে দেশে ফেরা বাংলাদেশী এক নারী যাত্রীর শরীরে করোনা শানাক্ত হয়েছে। ওই নারীকে স্বাস্থ্য বিভাগের মাধ্যমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।