চুয়াডাঙ্গা সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা চেকপোস্টে আবারও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হবে: জেলা প্রশাসক নজরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক:
ডিসেম্বর ১৩, ২০২১ ১:০২ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ডিসেম্বর মাসের আইনশৃঙ্খলা কমিটির এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

সভাপতির বক্তব্যে নজরুল ইসলাম সরকার বলেন, আলমডাঙ্গার ১৩টি ইউপি নির্বাচন হয়ে গেল। নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। চুয়াডাঙ্গা সদরের আসন্ন ইউপি নির্বাচনগুলোও সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে থাকবে।

সভায় বাল্যবিবাহের কথা উঠলে জেলা প্রশাসক বলেন, ‘বাল্যবিবাহে কোনো ছাড় দেওয়া হবে না।’ ভারত ফেরত এবং অমিক্রনের বিষয়ে জেলা প্রশাসক নজরুল ইসলাম বলেন, ভারত থেকে কেউ আসতে চাইলে তাঁর করোনার নেগেটিভ সার্টিফিকেট চেক করা হয়। দর্শনা চেকপোস্টে আবারও র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হবে। আমি এ বিষয়টি নিয়ে সংশ্লিষ্টদের সাথে পরামর্শ করব।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালকের উদ্দেশ্যে বলেন, মাদকের ব্যাপারে কোনো ছাড় দেওয়া যাবে না। জিরো টলারেন্স নীতি সব সময় অবলম্বন করতে হবে। মাদক বন্ধে অভিযানের পরিমাণ আরও বাড়াতে হবে।

সভার শুরুতে গত সভার কার্যবিবরণী পাঠ করেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আরাফাত রহমান। সভায় আরও বক্তব্য দেন চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর নিস্তার আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিসুজ্জামান, চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুঁইয়া, দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আক্তার, জীবননগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হুমায়ন কবির, আলমডাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ান নাহিদ, জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন, চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, লিটু বিশ্বাস, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি কামরুজ্জামান সেলিম, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহাকারী পরিচালক শরিয়ত উল্লাহ, জেলা মহিলাবিষয়ক কর্মকর্তা মাকসুরা জান্নাতসহ জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।