চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৩০ আগস্ট ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা ঘুঘুডাঙ্গার তালতলাপাড়ায় অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতদলের ঘণ্টব্যাপি তাণ্ডব নগদটাকাসহ গয়না লুট : গৃহকর্তার চিৎকারে ডাকাতদলের পলায়ন!

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ৩০, ২০১৬ ১১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

dfgদর্শনা অফিস: দর্শনা ঘুঘুডাঙ্গার তালতলা পাড়ায় গতকাল রাতে এক স্কুল শিক্ষকের বাড়ির মেইন দরজার গ্রীলের তালা কেটে দূর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। শিক্ষক তক্কেল মাষ্টার জানান,আনুমানিক রাত দেড়টার দিকে ১০/১২ জনের মুখোশধারী একদল ডাকাত মেইন গেটের  তালা কেটে ভিতরের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে পড়ে। এরপর অস্ত্রের মুখে তক্কেল মাষ্টারের স্ত্রী হেনা বেগম ও ছেলে মেয়ের জিম্মি করে বেঁেধ রেখে নগদ ২২ হাজার টাকা, ২ ভরি ওজনের স্বর্নের গহনা, ৩টি মোবাইল ফোন, ব্যবহার্য কাপড়  সহ ২ ঘন্টা ধরে টান্ডব চালিয়ে দেড় লক্ষাধীক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এমনকি ফ্রিজে রাখা মাংশ পর্যন্ত ডাকাতদল নিয়ে যায়। এরপর পাশের চুয়াডাঙ্গা সরকারী কলেজের প্রভাষক আব্দুল আজিজের বাড়ির গ্রিল কেটে ভিতরে ঢুকতে গেলে গৃহকর্তার চিৎকারে ও প্রতিবেশীরা ছুটে আসলে ডাকাতরা পালিয়ে যায়। সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন, ঐ এলাকাবাসী ও বাড়ির মালিকের অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাত দেড়টার দিকে দর্শনা পৌরসভাধীন রামনগর ঘুঘুডাঙ্গা তালবাগান পাড়ায় স্কুল শিক্ষক তক্কেল আলীর বাড়িতে একদল ডাকাত ডাকাতি শেষে পাশের বাড়ি প্রভাষক আব্দুল আজিজের বাড়িতে গ্রীল কেটে প্রবেশের বাড়ির গ্রিল কেটে ভিতরে ঢুকতে গেলে গৃহকর্তার চিৎকারে ও প্রতিবেশীরা ছুটে আসলে ডাকাতরা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকবাসী চরম আতংকগ্রস্থ হয়ে পড়েছে। গতকাল সোবার সকালে দামুড়হুদা মডেল থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান ঘটনাস্থল পরিদর্শন করতে এস বলেন এটা একটা চুরির ঘটনা। তবে অবশ্যয় চোর ধরা পড়বে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।