চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সভা ও নির্বাচনের তারিখ ঘোষনা ভোটের পাল্লা ভারি করতে দ্বারে দ্বারে ঘুরে প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৫, ২০১৭ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

seryrgSobuj-04আওয়াল হোসেন/ওয়াসিম রয়েল: দর্শনা কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সভা ও নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়েছে। চলতি বছরের জানুয়ারী মাসের ১০তারিখ সাধারণ সভা এবং ২১ জানুয়ারী নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়েছে। গতকাল সকাল ১০টায় কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের কার্যনির্বাহী পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি তৈয়ব আলী দৈনিক সময়ের সমীকরণকে জানিয়েছেন। কেরুজ শ্রমিক সংখ্যা বর্তমানে ১১৮০ জন। এদের মধ্যে ওয়ার্কিং সেটাপে ৭৯ অফিসার আউট সোর্সিং অর্থাৎ দারোয়ান ৬০জন রয়েছে। তবে এদের মধ্যে কতজন ভোটার হবে কা এখনো নির্ধারণ করা হয়নি। একারণে সঠিকtbm (2) ভোটার সংখ্যা জানা যায়নি। তবে বর্তমান কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি তৈয়ব আলী জানান, আনুমানিক প্রায় সাড়ে ১১শত ভোটার হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে ভোটার তালিকা প্রকাশ করার পর জানা যাবে সঠিক ভোটার সংখ্যা। এদিকে নির্বাচনের আগামী ২১ জানুয়ার,২০১৭ তারিখে নির্বাচনেরতারিখ HaFizঘোষনার পর পর প্রার্থীরা বেশ নড়ে চড়ে বসেছে। এদিকে নিজেরদের ভোটের পাল্লা ভারি করতে নেতাদের সাধারণ শ্রমিকদের বিভিন্ন ধরণের প্রতিশ্রুতি। এবারের নির্বাচনে সভাপতি প্রার্থী সবচেয়ে বেশী বলে জানা গেছে। সভাপতি পদে যাদের নাম শুনা যাচ্ছে। এরা হলেন,বর্তমান সভাপতি তৈয়ব আলী,হাফিজুল ইসলাম,মোস্তাফিজুর রহমান ও ফিরোজ আহম্মেদ সবুজ। সাধারণ সম্পাদক পদে যাদের নাম শুনা যাচ্ছে এরা হলেন,বর্তমান সাধারণ mdaoসম্পাদক মাসুদুর রহমান,মনিরুল ইসলাম প্রিন্স ও ইসমাইল হোসেন। সহ-সভাপতি পদে জুলফিকার হায়দার, বাবুল আক্তার ও সহ-সাধারণ সম্পাদক পদে রেজাউল ইসলাম বাবুল আক্তার,খবির উদ্দিন। সদস্য পদের জন্য ৯টি বিভাগে প্রায় ২৫জন প্রার্থীর নাম শুনা যাচ্ছে। তবে মনোনয়ন উত্তোলন ও জমা দানের পর কতজন সদস্য পদে প্রার্থী হবেন তা সঠিকভারে জানা যাবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।