চুয়াডাঙ্গা রবিবার , ২২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সভা আজ

সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২২, ২০২৩ ৮:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস:
দর্শনা কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাধারণ সভা আজ। কেরুজ ক্রেন কেরিয়ার চত্ববে এ সাধারণ সভা সকাল ১০টায় অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। নির্বাচনকে ঘিরে কেরু মিল এলাকায় প্রার্থী ও ভোটারদের মধ্যে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। আগামী ৪ ফেব্রুয়ারি-২০২৩ সালের দ্বিবার্ষিক নির্বাচনকে ঘিরে কেরু চিনিকল এলাকায় প্রার্থীরা তাদের পক্ষে সাধারণ শ্রমিকদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা শুরু করছেন। গতকাল শনিবার সন্ধ্যায় কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের বর্তমান নতুন ও সাবেক প্রার্থীদের উদ্যোগে মিছিল বের করা হয়। অপরদিকে, বসে নেই সাবেক সভাপতি, ভোটারদের মন জয় করতে ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে সাধারণ সম্পাদক পদে শ্রমিক নেতা জয়নাল আবেদীন (নফর) শ্রমিক ও কর্মচারীদের মধ্যে বেশ সাড়া ফেলেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কিছু শ্রমিকেরা জানান, এবার নতুন প্রার্থী জয়নাল আবেদীনকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় তারা।
তথ্য নিয়ে জানা যায়, সভাপতি পদে দুজন পদপ্রার্থী হলেন- সাবেক সভাপতি তৈয়ব আলী ও ফিরোজ আহম্মেদ সবুজ। সাধারণ সম্পাদক পদে ৩ জন প্রার্থী হলেন- মাসুদুর রহমান, জয়নাল আবেদীন (নফর) ও মনিরুল ইসলাম প্রিন্স। সহসভাপতি পদে ৪ জন প্রার্থী হলেন- মফিজুল ইসলাম (মফিজ), এসএম কবির, রেজাউল ইসলাম ও আনিছুর রহমান। সহ-সাধারণ সম্পাদক পদে ভোটে অংশ নিচ্ছেন খবির উদ্দিন, হাফিজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আতিয়ার রহমান ও মহিদুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক পদে দুইজন প্রার্থী হলেন- ইকবাল হোসেন ও বাবুল আক্তার। এছাড়াও ৭টি ওর্য়াডে ১৫ জন মেম্বার পদে প্রতিদ্বনিন্দ্বতা করছেন।
আজ সাধারণ সভার অনুষ্ঠানের পর পর্যন্ত অপেক্ষা করতে হবে শ্রমিক ও কর্মচারীরা কে কোন প্রার্থীর পক্ষে থাকবেন তা জানার জন্য। তবে নতুন প্রার্থী হিসেবে জয়নাল আবেদীন শ্রমিক কর্মচারীদের মনে জায়গা করে নিতে পেরেছেন বলে অনেকেই জানিয়েছেন। কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের ২৫টি পদের জন্য ৩১ জন বিভিন্ন পদে লড়াই করবেন বলে জানা গেছে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।