চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা কেরুজ তৈয়ব আলী সংগঠনের কর্মী সভা

সমীকরণ প্রতিবেদনঃ
ডিসেম্বর ১, ২০২২ ১০:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস:
দর্শনা কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি তৈয়ব আলী সংগঠনের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় দর্শনা কেরুজ চিনিকল ক্যাম্পাস এলাকায় অবস্থিত তৈয়ব আলীর সংগঠনিক কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়। কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি শহিদুল আলম সিডিএ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত থেকে আলোচনা করেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেরুজ শ্রমিক- কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি তৈয়ব আলী।

এসময় তিনি বলেন, ‘এশিয়া মহাদেশের দ্বিতীয় ও দেশের প্রথম ঐতিহ্যবাহী চিনিকল দর্শনা কেরু অ্যান্ড কোং (বাংলাদেশ) লিমিটেড বর্তমান প্রেক্ষাপট অনুযায়ী এ প্রতিষ্ঠানকে টিকিয়ে রাখতে সঠিক ও যোগ্য নেতৃত্বের ব্যাপক ভূমিকা রয়েছে। আমি পরপর তিনবার নির্বাচিত হয়ে শ্রমিক-কর্মচারী ইউনিয়নের দায়িত্ব পালন করেছি। আগামী ২০২৩ সালের নির্বাচনে আমি সভাপতি পদে অংশ গ্রহণ করবো। আশারাখি আগামী শ্রমিক-কর্মচারী নির্বাচনে আবারো আপনাদের মূল্যবান ভোট দিয়ে সঠিক নেতৃত্বকে খুজে নেবেন। সকলের উদ্দ্যেশে আমার অনুরোধ থাকবে এ অঞ্চলের একমাত্র ভারী চিনিশিল্প প্রতিষ্ঠান দর্শনা কেরু অ্যান্ড কোম্পানীর একমাত্র কাঁচামাল হচ্ছে আখ। আমরা যারা এ মিলের সাথে জড়িত সকলে আখ চাষ করি এবং এ প্রতিষ্ঠানকে বাঁচিয়ে রাখি।’

সংগঠনের উপদেষ্ঠা শফিকুল ইসলাম তরফদার সাবুর উপস্থাপনায় কর্মী সভায় আরও উপস্থিত থেকে আলোচনা করেন চিনিকলের জুনিয়র টার্নার জহিরুল ইসলাম, টারবাইন অপারেটর জাহিদুল ইসলাম, সিজেন্যাল ইলেকট্রিসিয়ান মনিরুল ইসলাম ঝণ্টু, মহিদুল ইসলাম (পিসি), ইউনিয়নের মেম্বর সাইফুদ্দিন সুমন (সিডিএ), মৌসুমি ড্রাইভার শহিদুল ইসলাম, প্রমুখ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।