চুয়াডাঙ্গা রবিবার , ২৬ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা কেমিস্টস অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

তরিকুল সভাপতি ও শাহ নেওয়াজ সম্পাদক
সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৬, ২০২২ ৮:০১ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: বাংলাদেশ কেমিস্টস্ অ্যান্ড ড্রাগিস্টস্ সমিতি দর্শনা থানা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টায় দর্শনা অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এ সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ কেমিস্টস্ অ্যান্ড ড্রাগিস্টস্ সমিতি দর্শনা থানা শাখার সভাপতি হাজী মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ড্রাগ সুপার কে এম মহসিন মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা বিসিডিএস-এর সভাপতি আবু সাহেদুজ্জামান, সিনিয়র সহসভাপতি মাসুদুর রহমান, দামুড়হুদা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান, জীবননগর শাখার সভাপতি বদরুজ্জামান ও আলমডাঙ্গা শাখার সভাপতি আলী আকবার আকু। এছাড়া সমিতি সদস্যদের মধ্যে বক্তব্য দেন রাজধানী ক্লিনিকের ব্যবস্থাপনা পরিচালক বাবুল, ফারিয়া দর্শনা শাখার সভাপতি শাহিল আলম নেসার ও সাধারণ সম্পাদক ফাউজুল আজিম সানজা। এছাড়া ফার্মেসি মালিকদের মধ্যে বক্তব্য দেন মোস্তাফিজুর রহমান, বদিউজ্জামান বদি, আনোয়ার হোসেন ও আলী আকবার।

অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে তরিকুল ইসলাম জুয়েলকে সভাপতি এবং শাহ নেওয়াজকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট ৪ বছরের জন্য দর্শনা থানা শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। উল্লেখ্য, সভায় দর্শনা থানার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৯০ জন অংশ নেয়। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন চিকিৎসক আব্দুল হান্নান, কামাল হোসেন, ওষুধ ব্যবসায়ী আবু সাঈদ ও শামীম আহম্মেদ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ফজলুল হক বুরহান উদ্দিন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।