চুয়াডাঙ্গা রবিবার , ১০ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা ইমিগ্রেশন পুলিশের হাতে পলাকত আসামী গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ১০, ২০২১ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস:
দর্শনা জয়নগর চেকপোস্টের ইমিগ্রেশন পুলিশের হাতে প্রতারণা মামলার পলাতক আসামি আমিনুল ইসলাম গ্রেপ্তার হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে ভারত থেকে বাংলাদেশে প্রবেশকালে দর্শনা ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত বাংলাদেশী নাগরিক আমিনুল ইসলাম (৫০) রাজশাহী জেলার বোয়ালিয়া থানার রানীনগর গ্রামের আ. রশিদের ছেলে।
জয়নগর ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ এসআই আব্দুল আলিম জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি ঢাকা ধানমন্ডি মডেল থানার প্রতারণা মামলার আসামী দির্ঘদিন ভারতে পালিয়ে থাকা আমিনুল ইসলাম নামের এক প্রতারক দর্শনা আন্তর্জাতিক চেকপোস্ট হয়ে বাংলাদেশে প্রবেশ করবে। এ খবরে প্রতিদিনের ন্যায় সকাল থেকেই ইমিগ্রেশন পুলিশ তৎপর ছিলো। পরে গতকাল সন্ধ্যা ৭টার দিকে ভারত সীমান্তের গেদে চেকপোস্ট পার হয়ে বাংলাদেশে প্রবেশ করেন আমিনুল। এসময় তিনি ইমিগ্রেশন পুলিশের কাছে পাসপোর্ট এন্ট্রি করতে আসলে ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আমিনুল ইসলামের পাসপোর্ট নম্বর-বিএস-০২৪৩৯৫৪। আমিনুলের বিরুদ্ধে ধানমন্ডি মডেল থানায় চলতি বছরের জানুয়ারি মাসে প্রতারণা মামলা অন্তর্ভূক্ত হয়। মামলা অন্তর্ভূক্ত হওয়ার কয়েক দিন পূর্বেই সে ভারতে গিয়ে আত্মগোপন করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিকে দর্শনা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।