চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দর্শনা আইসি পুলিশের অভিযানে মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১, ২০১৬ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

bfhg

দর্শনা অফিস: দর্শনা তদন্ত কেন্দ্রের পুলিশ এক অভিযান চালিয়ে আন্ত:মটর সাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে আটক করেছে। গতকাল ভোর রাতের দিকে এদের আটক করা হয়। এসময় চুরিকৃত একটি মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। আটককৃত সদস্যরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের গবরগাড়া গ্রামের মৃত জালালের শাহিন (২০), দামুড়হুদা উপজেলার লোকনাথপুর গ্রামের মৃত কাদেরের ছেলে সোহেল (২৪), ঝিনাইদহ জেলার চোরকোল গ্রামের গোলাম মোস্তফার ছেলে শামীম (২৫), বাজার গোপালপুরের আবুল বাসারের ছেলে জুয়েল (২৫) ও  মফিজের ছেলে তুহিন (২৬)। এ ব্যপারে আটককৃত মটরসাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্যসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।
দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই শফিকুল ইসলাম জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া গ্রামের আনছারের ছেলে অল্টু গত বৃহস্পতিবার সকালের দিকে তার ব্যাবহৃত লাল রঙের ১শ সিসি ডিসকভার মটর সাইকেল গ্রামের তামাল তলা পাড়ার রাস্তার উপর রেখে পাশের জমি দেখতে যাচ্ছিল। এসময় দু’জন আন্ত:মটরসাইকেল চোর সদস্য অল্টুর মটর সাইকেলটি নিয়ে দর্শনা বাসস্ট্যাড দিয়ে দর্শনার দিকে পালিয়ে যায়। মটর সাইকেলটি চুরি হওয়া দেখে পরে অল্টু দর্শনা পুলিশের সহযোগিতাই মটর সাইকেল নিয়ে ধাওয়া করে দর্শনা-হিজলগাড়ি সড়কের আরাম পল্ট্রিফিড খামারের কাছ থেকে চুরিকৃত মটর সাইকেলসহ চোর সাহিনকে আটক করা হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃত শাহিন এ ঘটনায় অনেকে জড়িত বলে স্বীকার করে। পরে আটককৃত শাহিনকে সাথে নিয়ে আন্ত:মটরসাইকেল চোর সিন্ডিকেট সদস্যদের ধরতে মাঠে নামে পুলিশ। গত পরশু রাত ১২ টা হতে গতকাল বেলা ৩টা পর্যন্ত শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে আন্ত:মটরসাইকেল চোর সিন্ডিকেট সদস্য জেলা সদরের গবড়গাড়া গ্রামের সোহেল (২৪), ঝিনাইদহ জেলার চোরকোল গ্রামের শামিম (২৫), ্বাজার গোপালপুরের জুয়েল (২৫) ও  তুহিনকে (২৬) আটক করা হয়। এ ব্যপারে আটককৃত মটর সাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্যসহ দামুড়হুদার জয়রামপুরের আকাশকে পালাতক আসামী করে দামুড়হুদা থানায় গতকাল সন্ধ্যায় মামলা দায়ের করে সোপর্দ করা হয়।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।