চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় হরিজন সম্প্রদায়ের মানববন্ধন

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ২, ২০২২ ১০:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস:দর্শনা-মুজিবনগর সড়কে বাংলাদেশ হরিজন সম্প্রদায় পরিষদের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল পাঁচটার দিকে দর্শনা-মুজিবনগর সড়কের দর্শনা আমতলা মন্দিরের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে পরিষদের নেতারা বলেন, বর্তমানে নতুন করে মন্ত্রণালয় বিভাগে আউটসোর্সিংয়ের নামে পরিশ্রমই কর্মী পদে নিয়োগে বাণিজ্য ও দুর্নীতি করা হচ্ছে। বাংলাদেশের প্রতিটা পৌরসভায় পরিশ্রমই পরিচ্ছন্ন কর্মী হিসেবে ১ হাজার ২ শ টাকা থেকে ৬ হাজার  টাকা বেতন দেওয়া হয়। বর্তমান বাজার মূল্য হিসাব করলে আমাদের বেতন কমপক্ষে ১৫ থেকে ২০ হাজার টাকা করতে হবে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঝাড়ুদার, কেনিয়ার, সুইপার পদে নিয়োগের ক্ষেত্রে শতকরা ৮০ ভাগ কোটা বরাদ্দ করতে হবে। মেধার ভিত্তিতে বিসিএসসহ সকল চাকরিতে কোটা দিতে হবে। আমাদের জীবন যাত্রায় বৈষম্য দূর করার দাবি করে।

মানববন্ধনে বক্তব্য দেন বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের চুয়াডাঙ্গা জেলার সভাপতি রামু কুমার বাসফোঁড়, সাধারণ সম্পাদক শ্রী রতন বাসফোঁড়, সাংগঠনিক সম্পাদক শ্রী জিতেন বাসফোঁড় প্রমুখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।