চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১০ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় হতদরিদ্র মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ

দর্শনা অফিস:
মে ১০, ২০২২ ৯:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনায় হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় দর্শনা প্রেসক্লাবের আয়োজনে বাংলাদেশ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ব্রাড)-এর সহযোগিতায় দর্শনা এলাকার শতাধিক হতদরিদ্র ও ছিন্নমূল নারী-পুরুষের মাঝে এসব শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।
ব্রাডের সাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ সিদ্দিকী শোভনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দর্শনা, দামুড়হুদা ও জীবননগর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মুন্না বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দর্শনা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আওয়াল হোসেন, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম লুৎফুল কবির, দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম ওসমান, দর্শনা সাংবাদিক সমিতির সভাপতি মনিরুজ্জামান ধীরু ও সাধারণ সম্পাদক হারুন রাজু। এছাড়া দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি হানিফ মণ্ডল, সাংবাদিক ওয়াসিম রয়েল, ইমতিয়াজ রয়েল ও আব্দুল আলিম। অনুষ্ঠান পরিচালনা করেন দর্শনা প্রেসক্লাবের সাবেক সভপতি ইকরামুল হক পিপুল।

এদিকে, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের শাড়ী, লুঙ্গি ও খাদ্য বিতরণসহ কিশোর-কিশোরীদের নিয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করে আসছে বলে ব্রাড-এর সাধারণ সম্পাদক ওয়ালিউল্লাহ সিদ্দিকী জানান। এছাড়া গত ২৯ এপ্রিল একই সংগঠনের উদ্যোগে দর্শনা প্রেসক্লাবের আয়োজনে ৫০ জন হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার ও খাদ্য বিতরণ করে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।