চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৯ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় সাংবাদিক কল্যাণ সমিতি গঠন

সমীকরণ প্রতিবেদন
জানুয়ারি ৯, ২০১৮ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

দর্শনায় সাংবাদিকদের মধ্যে একতা ও বিশ্বাস স্থাপন, পেশাগত দক্ষতা বৃদ্ধি, আইনগত সহায়তা, সাংবাদিকদের মৌলিক অধিকার প্রতিষ্ঠা ও ন্যায়বিচার নিশ্চিতসহ পেশাগত সার্বিক উন্নয়নের উদ্দেশ্য ও লক্ষ্য নিয়ে দর্শনা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন করা হয়েছে। এ লক্ষ্যে গতকাল সমিতির দর্শনা রেলবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা শেষে উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে আব্দুস সামাদ আজাদ বিপুকে সভাপতি, নুরুল আলম বাকুকে কার্যকরী সভাপতি, রাজিব আহম্মেদ রাজুকে সাধারণ সম্পাদক করে সংগঠনের কার্যক্রম পরিচালনার জন্য ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
অন্য সদস্যরা হলেন, ইমতিয়াজ আহম্মেদ সাংগাঠনিক সম্পাদক, ইব্রাহিম হোসেন ইবু অর্থ ও সাচিবিক সম্পাদক, সুজন প্রচার ও প্রকাশনা সম্পাদক, ইয়াছিন আরাফাত তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক, আব্দুল হান্নান প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক। এছাড়া নির্বাহী সদস্য পদে রয়েছেন, সৈয়দ মতিয়ার রহমান মতি, আফজালুল হক বাদল, ফয়সাল আহম্মেদ। -প্রেসবিজ্ঞপ্তি

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।