চুয়াডাঙ্গা রবিবার , ১৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় সাংবাদিককে হুমকির ঘটনায় প্রতিবাদ সভা ও কর্মসূচি ঘোষণা

দর্শনা অফিস:
এপ্রিল ১৭, ২০২২ ২:২২ পূর্বাহ্ণ
Link Copied!

মাইটিভি চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি ও দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা ইকরামুল হক পিপুলকে হুমকি দেওয়ার ঘটনায় দর্শনা প্রেসক্লাবে প্রতিবাদ সভা ও কর্মসূচির ঘোষণা দেওয়া হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যার পর দর্শনা প্রেসক্লাব ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য, গত ২৮ মার্চ দুপুরে সংবাদ সংক্রান্ত বিষয়ের জের ধরিয়া ০১৮৭৮-০৫৪৪৮৭ নম্বর থেকে ফোন করে অজ্ঞাতনামা ব্যক্তি অকথ্য ভাষায় গালিগালাজ শেষে মোবাইল ফোনটি কেটে দেয় হুমকিদাতারা। উক্ত ঘটনার প্রেক্ষিতে গতকাল সন্ধ্যার পর দর্শনা প্রেস ক্লাবে সাংবাদিক সমিতির সভাপতি মনিরুজ্জামান ধীরুর সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেন, সাধারণ সম্পাদক ওসমান আলী, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক হারুন রাজু সাংবাদিক সমিতির সহ-সভাপতি জাহিদুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সম্পাদক মনিরুজ্জামান সুমন, সাবেক সভাপতি হানিফ মন্ডল, ইকরামুল হক পিপুল, সাবেক সাধারণ সম্পাদক আহসান হাবীব মামুন, সদস্য- মাসুম বিল্লাহ, ওয়াসিম রয়েল, ইমতিয়াজ আহমেদ রয়েল, আব্দুল হান্নান, আবিদ হাসান রিফাত, ফরহাদ হোসেন প্রমুখ।

আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে সাংবাদিক পিপুলের হুমকির ঘটনার প্রতিবাদে আগামী ২০ এপ্রিল বুধবার সকাল ১০টায় দর্শনা রেলবাজার বটতলায় দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির আয়োজনে চুয়াডাঙ্গা, দামুড়হুদা, জীবননগর, হাসাদহ, হিজলগাড়ি, সরোজগঞ্জ, কার্পাসডাঙ্গাসহ সকল সাংবাদিক সংগঠনের সাংবাদিকদের নিয়ে মানববন্ধন অনুষ্ঠিত হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।