চুয়াডাঙ্গা রবিবার , ১১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় লকডাউন অমান্য করায় পাঁচজনকে জরিমানা

সমীকরণ প্রতিবেদন
জুলাই ১১, ২০২১ ৮:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস:
দর্শনায় লকডাউন বাস্তবায়নে পুলিশ-প্রশাসনের অভিযান পরিচালিত হয়েছে। এসময় সরকারি বিধি-নিষেধ অমান্যকারীদের নিকট হতে জরিমানা আদায় করা হয়। গতকাল শনিবার বিকেলে দর্শনা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ব্যবসাপ্রতিষ্ঠান খুলে রেখে ব্যবসা পরিচালনা ও স্বাস্থ্যবিধি না মেনে চলাচলের অপরাধে ভ্রাম্যমাণ আদালতে তাঁদের নিকট হতে জরিমানা আদায় করা করা হয়। এরা সকলে সরকারি বিধি-নিষেধ অমান্য করে ব্যবসা পরিচালনা ও অপ্রয়োজনে ঘরের বাইরে চলাচলের অপরাধে ১৯৬০ সালের দণ্ডবিধি ২৬৯ ধারায় ৫ জনকে জরিমানা করেন। তাঁদের ৫ জনের নিকট হতে ২ হাজার ৪ শ টাকা জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম তারিক-উজ-জামান। এসময় লকডাউন সফলের লক্ষে অভিযান পরিচালনার পাশাপাশি দায়িত্বরত ম্যাজিস্ট্রেট জনসাধারণকে সচেতন করাসহ বিনা প্রয়োজনে ঘরের বাইরে না আসা ও নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাচল করার বিশেষ অনুরোধ জানান। অভিযান পরিচালনায় সহযোগিতায় ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহকারী ইখলাস, দর্শনা থানার অফিসার এসআই সুমন্ত বিশ্বাসসহ সঙ্গীয় সদস্যরা।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।