চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২ জুলাই ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় ব্যবসায়ীর ওপর অতর্কিত হামলা, যুবক আটক

সমীকরণ প্রতিবেদন
জুলাই ২, ২০১৯ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস:
দর্শনা রেলবাজারে আব্দুল নামের এক ব্যবসায়ীর ওপর অতর্কিত হামলা চালিয়ে তাঁকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছেন সুমন নামের এক যুবক। এতে আব্দুল গুরুতর রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। আহত আব্দুল দর্শনা কলেজপাড়ার নুরু মিয়ার ছেলে। গতকাল সোমবার রাত ১০টার দিকে দর্শনা রেলবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে অভিযান চালিয়ে হামলাকারী সুমনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
জানা গেছে, গতকাল সোমবার রাত ১০টার দিকে দর্শনা রেলবাজারের ব্যবসায়ী ভিডিওম্যান আব্দুল ব্যবসা প্রতিষ্ঠান থেকে দর্শনা শান্তিপাড়ায় তাঁর বাড়ি ফিরছিলেন। পথের মধ্যে দর্শনা টেলিফোন এক্সচেঞ্জ নামকস্থানে পৌঁছালে ইসলাম বাজারপাড়ার রাজ্জাকের ছেলে সুমন (৩৫) ধারালো অস্ত্র দিয়ে তাঁর ওপর অতর্কিত হামলা চালান। এতে ধারালো অস্ত্রের কোপে আব্দুলের মুখের দাঁতের নিচের অংশ কেটে রক্তাক্ত জখম হয়। স্থানীয় লোকজন আহত আব্দুলকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। সেখানে তাঁর অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেফার্ড করা হয়। এ দিকে হামলাকারী এলাকার আলোচিত চোর সুমনকে গতকাল রাতে দর্শনা তদন্ত কেন্দ্রের পুলিশ গ্রেপ্তার করেছে।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।