চুয়াডাঙ্গা মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় বীর মুক্তিযোদ্ধা বাবলুর মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

দর্শনা অফিস:
এপ্রিল ১৯, ২০২২ ৯:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা মেমনগরের বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বাবলু আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। গতকাল সোমবার ভোরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বিকেলে ঢাকা থেকে দর্শনা মেমনগরস্থ নিজ বাসভবনে তাঁর লাশ আনা হয়।
পরে আসরের নামাজের পর মেমনগর স্কুলমাঠে বীর মুক্তিযোদ্ধা বাবলুকে গার্ড অব অনার প্রদান করে চুয়াডাঙ্গা পুলিশ লাইনের একটি চৌকস দল। রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুদীপ্ত কুমার সিংহ। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক মাহফুজুর রহমান মনজু, ইউপি চেয়ারম্যান এসএএম জাকারিয়া আলম, বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী, তমছের আলী, জাহাঙ্গীর আলম, দর্শনা থানার এসআই শামীম হাসান প্রমুখ। জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।