চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২১ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল চালক কামরুল নিহতঃআহত-১

মোজাম্মল শিশির
ডিসেম্বর ২১, ২০২১ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

চুয়াডাঙ্গা জেলার দর্শনা বাসস্টান্ড নামক স্থানে বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মোটরসাইকেল চালক কামরুল নামেরএকজন  নিহত হয়েছে আপর একজন আহত হয়েছে। কামরুল(৪৫) কোতয়ালী থানার নজির শঙ্কর পুর গ্রামের নওশর আলির ছেলে।আহত নেন্টু( ৬২) দামুড়হুদা উপজেলার  মদনা গ্রামের  মৃত আফতাবের ছেলে। নিহতব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।  বাস  পুলিশ হেফাজতে। গতকাল মঙ্গলবার ১২ টার দিকে দর্শনা  বাসস্টান্ডে এই দূরঘটনা  ঘটে।
জানাযায়,যশোর কোতয়ালি থানার  নজিরশঙ্কর গ্রামের  নওশর আলির ছেলে  কামরুল ও দামুড়হুদা উপজেলার মদনা গ্রামের মৃত আফতাবের ছেলে নেন্টু সি বি জেড ঢাকা মেট্রো-ল ২১-২৯৮৭ নং মোটরসাইকেল যোগে  দর্শনা দিকে আসছিল অপর দিক থেকে  ঢাকা মেট্রো ব – ১৪-১৯৫০ নং মিনি বাস  ধাক্কা দিলে  বাসের চাকায় পিষ্ট  হয়ে  মোটরসাইকেল চালক  ঘটনস্থানই  মারা যায়। এবং  নেন্টু আহত হলে  স্থানীয় জনগণ তাকে  উদ্ধার করে  চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে দর্শনা থানার পুলিশ  মৃত্য ব্যাক্তির লাশ উদ্ধার করে এবং বাস জব্দ করে  থানায় নিয়ে আসে।
 দর্শনা থানার অফিসার ইনচার্জ লুৎফর কবীর সত্যতা নিশ্চিত করে জানান  মৃত ব্যক্তির আতীয়স্বজনকে খবর দেওয়া হয়েছে  তারা  মামলা কর ব্যবস্থা গ্রহন করা হবে।লাশ ময়না তদন্তের  জন্য চুয়াডাঙ্গা  সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।