চুয়াডাঙ্গা বুধবার , ২ আগস্ট ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় ফ্যাশন গার্মেন্টস ও মোবাইল সাভিসিং প্রশিক্ষনের উদ্বোধন করলেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২, ২০১৭ ৪:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

dcদর্শনা অফিস: দর্শনায় ফ্যাশন গার্মেন্টস ও মোবাইল সাভিসিং প্রশিক্ষনের উদ্বোধন করলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। গতকাল বিকাল ৩টায় অনুষ্ঠানে প্রশিক্ষণপ্রাপ্তদের হাতে ঋণের চেকও তুলে দেন তিনি। ওয়েভ ফাউন্ডেশনের বাস্তবায়নে এবং পল্লী র্কম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফের) সহযোগিতায় ৩ মাস ব্যাপী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়। এসময় তিনি বলেন, সমাজে নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে, কোন কাজকে ছোট করে দেখা যাবে না। যারা কাজকে ছোট করে দেখে তারা সমাজে পিছিয়ে পড়ে। প্রতিটি কাজেই বাঁধা থাকবে। হতাশ হওয়ার কিছু নেই। এ প্রশিক্ষণ পেয়ে পরিকল্পিত মাফিক কাজ করলে নিজেকে প্রতিষ্ঠিত করা সম্ভব হবে বলে তিনি মনে করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ওয়েভ ফাউন্ডেশনের উপ-নিবার্হী পরিচালক আনোয়ার হোসেন, পিকেএসএফের প্রতিনিধি আবুল কাশেম। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন খুদ্রঋণ কর্মসূচির কো-অডিনেটর এএইচএম আমজাদ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন প্রশিক্ষণ সমন্বয়কারী জহির রায়হান এবং আব্দুস ছালাম। আলোচনা শেষে বিগত ৩ মাসের প্রশিক্ষণ প্রাপ্তদের হাতে ঋণ হিসাবে একলক্ষ ও পঞ্চাশ হাজার টাকার চেক তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়েভ ফাউন্ডেশনের কর্মকর্তা আব্দুন শুকুর, হাসমত কবির, বিকাশ চন্দ্র কুন্ডু, সারমিন আক্তার, সাদিয়া আফরিন, হাসনাত জাহান, সুরিয়া ইসলাম লতা ও রকিবুল ইসলাম। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন মাহমুদা নাসরিন মুন্নী।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।