চুয়াডাঙ্গা সোমবার , ১৫ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় প্রায় এক হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১৫, ২০২২ ৮:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: দর্শনার গড়াইটুপি ব্রিজ মোড়ে অভিযান চালিয়ে প্রায় ১ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- জীবননগর উপজেলার মেদেনীপুর গ্রামের মনিরুদ্দিনের ছেলে হাকিম (২৯), একই গ্রামের সামাদ আলীর ছেলে হাসিবুর (২৮) ও উথলী ইউনিয়নের সিংনগর গ্রামের সামসুদ্দিনের ছেলে ওয়াসিম (২৭)।

পুলিশ জানায়, গতকাল রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিত্বে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবীবের দিকনির্দেশনায় চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের দর্শনা থানাধীন গড়াইটুপি ব্রিজ মোড়ের রাস্তার ওপর মাদক বিরোধী অভিযান চালায় তিতুদহ ক্যাম্প পুলিশ। এসময় উক্ত স্থানে তিনজনের দেহ তল্লাশি করে ৯৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ তাদেরকে গ্রেপ্তার করেন।

দর্শনার তিতুদহ ক্যাম্প ইনচার্জ এসআই আনোয়ারুল ইসলাম জানান, দুপুর দেড়টার দিকে ৪-৫ জন লোক স্থানীয় গড়াইটুপি মোড় দিয়ে যাওয়ার সময় পুলিশ দেখে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ ৩ জনকে ধরে ও দেহ তল্লাশি করে ৯৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।
দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দর্শনা থানায় মাদক আইনে মামলা দায়েরসহ তাদেরকে আদালতে প্রেরণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।