চুয়াডাঙ্গা শুক্রবার , ৭ অক্টোবর ২০১৬
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় পুর্ণাঙ্গ স্থলবন্দর বাস্তবায়নে কাস্টমস’র উচ্চ পর্যায়ের প্রতিনিধিদলের পরিদর্শন

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৭, ২০১৬ ১১:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

 

চুয়াডাঙ্গা প্রতিনিধি ঃ চুয়াডাঙ্গার দর্শনায় পুর্ণাঙ্গ স্থলবন্দর বাস্তবায়নে দর্শনার বিভিন্ন স্থাপনা পরিদর্শন করলেন কাস্টমস’র উচ্চ পর্যায়ের প্রতিনিধিদল। বৃহস্পতিবার বেলা ১২ টায় বাংলাদেশ কাস্টমস এ্যান্ড ভ্যাট এক্সসাইজ যশোর কমিশনারেটের কমিশনার মোঃ জামাল হোসেনের নেতৃত্বে দর্শনা আসেন প্রতিনিধি দলটি।
দর্শনা স্থল শুল্ক স্টেশন, আন্তজাতিক রেলস্টেশনসহ বিভিন্ন স্থাপনা পরিদর্শন শেষে উপস্থিত কাস্টমস কর্মকর্তাদের নির্দেশনা দেন কমিশনার মোঃ জামাল হোসেন।
তিনি বলেন, দর্শনায় কাস্টমস’র ৪৫ বিঘা নিষ্কন্টক জায়গার উপরে একটি আন্তজাতিকমানের একটি ভ্যাট একাডেমী নির্মানের পরিকল্পনা নেয়া হয়েছে। সেই সাথে দর্শনা বন্দর দিয়ে আমদানি-রপ্তানি ব্যবসা-বাণিজ্য বাড়াতে পারলে এখান থেকে সরকারের বিপুল পরিমাণ রাজস্ব আয় বাড়বে। এজন্য দর্শনা দিয়ে ভারতের সাথে শুধুমাত্র সড়ক সংযোগ স্থাপন করতে পারলেই এখানে পুর্ণাঙ্গ স্থলবন্দর হয়ে যাবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন কাস্টমস এ্যান্ড ভ্যাট এক্সসাইজ যশোর কমিশনারেটের জয়েন্ট কমিশনার মোঃ তাসনিমুর রহমান, দর্শনা স্থল শুল্ক স্টেশনের সহকারী কমিশনার পারভেজ রেজা চৌধুরী, রাজস্ব কর্মকর্তা মোস্তফা কামাল চৌধুরী, তুষার কান্তি ঘোষ, মোঃ ইকবাল হোসেন, সহকারী রাজস্ব কর্মকর্তা মনির হোসেন, চুয়াডাঙ্গা চেম্বার এ্যান্ড কর্মাসের পরিচালক হারুন অর রশীদ, দর্শনা স্থলবন্দর বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক সাংবাদিক রেজাউল করিম লিটন প্রমূখ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।