চুয়াডাঙ্গা রবিবার , ১০ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় নারী মাদক ব্যবসায়ীর আত্মহত্যা

সমীকরণ প্রতিবেদনঃ
এপ্রিল ১০, ২০২২ ৪:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস:
দর্শনা আকন্দবাড়িয়ার আলোচিত নারী মাদক ব্যবসায়ী রহিমা বেগম (৬০) বিষপানে আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে বিষপান করেন তিনি। পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। আত্মহত্যাকারী রহিমা বেগম চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের দর্শনা থানাধীন আকন্দবাড়িয়া গ্রামের মৃত আব্দুর রহমানের স্ত্রী।

জানা গেছে, আকন্দবাড়িয়া গ্রামের ফার্মপাড়ার আলোচিত মাদক ব্যবসায়ী রহিমা বেগম পারিবারিক কলহের জের ধরে নিজ বাড়িতে বিষপান করেন। এসময় পরিবারের লোকজন বিষপানের বিষয়টি টের পেয়ে তাঁকে উদ্ধার করে দর্শনা পুরাতন বাজারের এক চিকিৎসকের নিকট নিয়ে চিকিৎসা প্রদান করেন। সেখানে তাঁর অবস্থার অবনতি দেখা দিলে চিকিৎসক তাঁকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠান। এরপর তাঁকে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পথে দামুড়হুদা জয়রামপুর স্কুলের নিকট পৌঁছালে তাঁর মৃত্যু হয়।

পরিবার সূত্রে জানা যায়, প্রায় এক বছর ধরে প্যারালাইসিস রোগে আক্রান্ত ছিলেন রহিমা বেগম। ইতঃপূর্বে তিনি কয়েকবার বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। গতকাল পরিবারের সবার অজান্তে নিজ বাড়িতে বিষপান করেন। এদিকে, পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় গতকালই তাঁর লাশ ময়নাতদন্ত ছাড়ায় দাফনের অনুমতি দেয় পুলিশ। পরে গ্রামের কবরস্থানে জানাজা শেষে তাঁর দাফনকার্য সম্পন্ন করা হয়েছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।