চুয়াডাঙ্গা শুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় দিন-দুপুরে মোটরসাইকেল চুরি

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৯:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস: দর্শনায় দিনে-দুপুরে মাঠ থেকে মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। গত বুধবার বেলা আড়াইটার দিকে দর্শনা দক্ষিণ চাঁদপুর নতুন করবস্থানের পাশ থেকে মোটরসাইকেলটি চুরি হয়।

জানা গেছে, দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর গ্রামের মৃত আজিজুল জোয়ার্দ্দারের ছেলে পিণ্টু জোয়ার্দ্দার বেলা পৌনে দুইটার দিকে নিজ বাড়ি থেকে নতুন করবস্থান সংলগ্ন মাঠে নিজের শিমের জমিতে আবাদি ফসল দেখার জন্য যায়। এসময় তার নিজের বাজাজ সিটি ১০০ সিসি (কুষ্টিয়া-হ-১৫-৩৯৮৭) নম্বরের মোটরসাইকেলটি প্রতিদিনের ন্যায় জমির পাশে রেখে আবাদি ফসল দেখার জন্য যায়। এর কিছুক্ষণ পরেই উক্ত স্থানে ফিরে এসে দেখেন তার মোটরসাইকেলটি নেই। এরপর বিভিন্ন স্থানে খুঁজে মোটরসাইকেলটি পাওয়া না গেলে দর্শনা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন পিণ্টু।

Girl in a jacket

এবিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবীর জনান, মাঠ থেকে মোটরসাইকেল চুরির বিষয়টি শুনেছি। এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।