চুয়াডাঙ্গা সোমবার , ১৫ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্ততি সভা

সমীকরণ প্রতিবেদনঃ
আগস্ট ১৫, ২০২২ ৮:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: দর্শনায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা ১১টার দিকে দর্শনা পৌরসভার হলরুমে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। দর্শনা পৌরসভার আয়োজনে প্রস্তুতি সভায় পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মনজু।
সভায় বিশেষ অতিথি ছিলেন দর্শনা কেরুজ চিনিকলের মহাব্যবস্থাপক (প্রশাসন) শেখ মো. শাহাব উদ্দীন, দর্শনা সরকারি কলেজের সহকারী অধ্যাপক নাজিম উদ্দীন, দর্শনা ডিএস ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ শফিউদ্দীন ও দর্শনা প্রবীণ কমিটির সভাপতি হাজি আকমত আলী। এছাড়াও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা হাজী এরশাদ আলী মাস্টার, আব্দুস সবুর, পৌরসভার সহকারী প্রকৌশলী সাজেদুল আলম, আওয়ামী লীগ নেতা আতিয়ার রহমান হাবু, জয়নাল আবেদীন নফর, আব্দুল হাকিম, আ.গফুর, কামাল উদ্দিন আহম্মেদ সাণ্টু, আ. জলিল, জাহিদুল ইসলাম, ফয়সাল, দর্শনা কেরুজ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, গার্লস মাধ্যমিক বিদ্যালয়ের হুমায়ুন কবীর, মেমনগর বিডি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দীন, হারুন অর রশিদসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।