চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ৫, ২০২০ ৯:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনা অফিস:
দর্শনায় কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দর্শনা শ্যামপুর দক্ষিণপাড়া জামে মসজিদে এই কোরআন তিলাওয়াত ও পুরষ্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতার আয়োজন করেন হাফেজ তরিকুল ইসলাম। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান কাজল।
প্রতিযোগিতায় দর্শনা পৌর ও হাউলী ইউনিয়নের ১০টি মাদ্রাসার ৭০জন হাফেজ অংশগ্রহণ করেন। প্রথম অধিকার অর্জন করেন করিমপুর মাদ্রাসার হাফেজ আব্দুর রাজ্জাক, দ্বিতীয় রুদ্রনগর মাদ্রাসার জিহোদ আলী ও তৃতীয় দর্শনা ডিএস মাদ্রাসার হাফেজ আব্দুল্লাহ আল সাফি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দর্শনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আওয়াল হোসেন, সাবেক সভাপতি এবং মাইটিভি জেলা প্রতিনিধি ইকরামুল হক পিপুল। প্রশিক্ষক হিসেবে ছিলেন, এক নামের দুজন হাফেজ ওমর ফারুক। সমগ্র অনুষ্ঠানটির পরিচালনা করেন সাব্বির আহমেদ।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।