চুয়াডাঙ্গা শুক্রবার , ২৪ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় কিশোর-কিশোরীদের নিয়ে সংলাপ অনুষ্ঠিত

সমীকরণ প্রতিবেদনঃ
জুন ২৪, ২০২২ ৭:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: দামুড়হুদা উপজেলার ১৫টি কিশোর-কিশোরী ক্লাবে কৈশোর কর্মসূচি আওতায় করোনাকালীন সময়ে বাল্যবিবাহ, যৌন হয়রানি, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রতিনিধিত্বশীল ব্যক্তিবর্গের সাথে কিশোর-কিশোরীদের সংলাপ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃৃহস্পতিবার বুধবার সকাল ১০টায় দর্শনা সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ মোশাররফ হোসেনের সভাপতিত্ব ওয়েভ ফাউন্ডেশন দর্শনা বেইজ অফিস আঙ্গিনায় এ সংলাপ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার ইনচার্জ (ওসি) সানজিদা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম লুৎফুল কবির, ওয়েভ ফাউন্ডেশনের উপ-সমন্বয়কারী কারুজ্জামান কামাল ও কামরুজ্জামান যুদ্ধ। অনুষ্ঠানটি সার্বিক সহযোগিতায় ছিলেন ইসলাইল খান টিটু ও হুমায়ন রশিদ পলাশ। দামুড়হুদা ও জীবননগর উপজেলার ১৫টি কিশোরী-কিশোরী ক্লাবের ৯০ জন কিশোর-কিশোরী বাল্যবিবাহ বন্ধে নারী নির্যাতন প্রতিরোধ, প্রজনন স্বাস্থ্য উন্নয়নে কিশোরীদের করণীয়, ইভটিজিং বন্ধে করণীয়, নারীর ক্ষমতায়ন ও সমতা সম্পর্কে এবং সামাজিক ব্যধী দূরীকরণে করণীয় সম্পর্কে সংলাপ করেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।