দর্শনায় আলোচিত মাদক ব্যবসায়ীর আত্মসমর্পন

147

দর্শনা অফিস:
‘হয় মাদক ছাড়ো, নইলে এলাকা ছাড়ো’ এই স্লোগানে দর্শনা থানার পুলিশ মাদক নির্মূলে ব্যাপক তৎপর ভূমিকা রাখছে। ইতোমধ্যে বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী নিজ উদ্যোগে পুলিশের কাছে স্বাভাবিক জীবনে ফিরে আসতে আত্মসমর্পন শুরু করেছেন।
এ ধারাবাহিকতায় দামুড়হুদা উপজেলার দর্শনা থানার আওতাধীন পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের তিনটি মাদক মামলার আসামি ও আলোচিত মাদক ব্যবসায়ী ঝাঁঝাডাঙ্গা গ্রামের মহিউদ্দিনের ছেলে হাবিবুর রহমান ওরফে খোকন ও তাঁর পরিবার অঙ্গীকারাবদ্ধ হয়ে ওসি মাহাবুবুর রহমান কাজলের কাছে আত্মসমর্পন করেছেন। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পিতা মহিউদ্দিন, স্ত্রী, সন্তানসহ খোকন সশরীরে দর্শনা থানায় এসে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান কাজলের কাছে নিজের মাদক ব্যবসা ও মাদক সেবনের কথা স্বীকার করেন। এ সময় খোকন আজ থেকে আর কখনো মাদক সেবন ও ব্যবসা করবেন না বলে অঙ্গীকার করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে চান। বিষয়টি দর্শনা থানার ওসি মাহাবুবুর রহমান মানবিক দিক বিবেচনা করে কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে মাদক ব্যবসায়ী খোকনের স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ করে দেন।
এ সময় ওসি মাহাবুবুর রহমান বলেন, এরপরও যদি মাদক সংশ্লিষ্ট বিষয়ে তাঁর কোনো অভিযোগ পাওয়া যায়, তাহলে তদন্ত সাপেক্ষে তাঁর বিরুদ্ধে কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।