চুয়াডাঙ্গা শনিবার , ৯ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় আইনশৃঙ্খলার চরম অবনতি, বেড়েছে চুরি, ডাকাতি ও ছিনতাই

সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ৯, ২০২২ ৮:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: দর্শনায় আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি হয়েছে। দর্শনা থানাধীন এলাকায় চুরি-ডাকাতি ও ছিনতাইসহ বেশকিছু ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার দিনগত রাত সাড়ে সাতটার দিকে কুড়ুলগাছী আনন্দ বাজার পাড়ায় ইন্নাল মোল্লার ছেলে বকুলের বাড়িতে ডাকাতি হয়েছে।

বাড়ির মালিক বকুল বলেন, সন্ধ্যা রাতে ৪-৫ জন ডাকাত দল বাড়িতে প্রবেশ করে আমার স্ত্রী ও ছেলের গলায় ধারালো হেসো ধরে স্বর্ণের এক জোড়া, কানের দুল, গলার চেইন ও নগদ ৬ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে। এছাড়া ডাকাত দলকে বাক্সের চাবি না দেওয়ায় আমার স্ত্রীকে মারপিট করেছে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম লুৎফুল কবির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘হাশেম রেজা আমাকে ফোন করেছিল। আমি দুইজন অফিসারকে তদন্তে পাঠিয়েছি।’ এদিকে গত এক সপ্তাহের ব্যবধানে দর্শনা থানা এলাকায় বেশকিছু চুরি ঘটনা ঘটেছে। এছাড়া দর্শনা হল্ট স্টেশন থেকে গত রোববার (৩ জুলাই) দর্শনা হল্ট স্টেশন দর্শনা রিফিউজি কলোনীর মাছ ব্যবসায়ী আনোয়ার হোসেনের ছেলে সোহেল ও বক্তার আলীর ছেলে রাকিবের নিকট থেকে ১১ হাজার টাকা ছিনতাই করে নেয়। এসময় ভীমদাস নামের একজনকে ধরে রেল পুলিশের কাছে সোর্পদ করে। দীর্ঘদিন ধরে দর্শনা হল্ট স্টেশনের পকেটমার ও ছিনতাইকারীরা বেপরোয়া হয়ে উঠেছে। তবে পুলিশের কোনো পদক্ষেপ নেই।

দর্শনা আকুন্দবাড়িয়া স্কুলপাড়ার গ্রামের মৃত মুনছুর আলীর রমজান আলীর ২ লাখ টাকা মূল্যের এক জোড়া গরু চুরি হয়ে গেছে। দর্শনা থানা এলাকার সকল সড়কের প্রায় দুই শতাধিক সোলার বিদ্যুতের খুটি ও প্যানেল চুরি হয়ে গেছে। দর্শনা ওয়েভ বেইজ অফিসের সামনে থেকে নায়েব আলীর একমাত্র উপার্জনের বাহন ভ্যান চুরি, দর্শনা পুরাতন বাজার পৌর মার্কেটের সামনে থেকে পরানপুর গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে আব্বাছ আলীর বাইসাইকেল চুরি, ঘুঘুডাঙ্গা পাড়ার কাজ করার সময় রাজমিস্ত্রী আব্দুল মোমিনের বাইসাইকেল চুরি, রামনগর গ্রামের ছৈরদ্দিনের ছেলে আবুল কালামের বাড়ি থেকে মোবাইল ফোন, এলিডি টেলিভিশন, কাপড়-চুপুড়, গত ২ (জুলাই) রামনগর গ্রামের মাঝপাড়ার ইসলামের ছেলে নাজু ও দাসপাড়ার নুরু ফকিরের নাতি ছেলে হুমায়নের দুটি পাখিভ্যান চুরি হয়েছে। এদিকে প্রতিনিয়ত এলাকায় ছোটখাট চুরির ঘটনা ঘটেই চলেছে। গড়াইটুপির ডাকাতির রেষ কাটতে না কাটতেই আবার ও ডাকাতির ঘটনা। ফলে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

 

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।