চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনার সাজিব নিখোঁজ নাকি আত্মগোপন!

সমীকরণ প্রতিবেদনঃ
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: দর্শনার সকলের পরিচিত দক্ষিণ চাঁদপুর গ্রামের মৃত সামসুল ইসলামের দ্বিতীয় পুত্র সাজিব আহাম্মেদ ওরফে সাজিব পাগল দীর্ঘ দুই মাস যাবৎ নিখোঁজ রয়েছেন। বিভিন্ন স্থানে খুঁজে পাওয়া না গেলে তিন দিন আগে দর্শনা থানায় একটি অভিযোগ করেন নিখোঁজ সাজিবের ভাই রাজিব আহমেদ। এরইমধ্যে গতকাল সোমবার দুপুরে নিখোঁজের বড় ভাই রাজিব পুলিশের কাছে তথ্য দেয় তার ভাই সাজিবকে তার চাচা জিয়াউর রহমান হত্যা করে তার লাশ সেপ্টি টাংকির ভেতরে ফেলে দিয়েছে। এ খবর পেয়ে দর্শনা থানা পুলিশ জিয়াউর রহমানের বাড়িতে এসে সেপ্টি টাংকি তল্লাশী করা হয়। পরে পুলিশ ঘটনা ও তথ্যের কোনো সত্যতা না পেয়ে চলে যায়।

এবিষয়ে অভিযুক্ত জিয়াউর রহমান জানায়, ‘এ ধরনের একটি ঘটনা সাজিয়ে সমাজে আমাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করছে। সে একজন মাদকাসক্ত। মাদক সেবন করে বিভিন্ন সময় নিখোঁজ হয় আবার কিছু দিন পরে ফিরে আসে। তাছাড়া ওই পরিবারের সাথে আমাদের পরিবারের জমি-জমার বিরোধ বা পারিবারিক কোনো কিছুর সম্পৃক্ততা নেয়।’

এবিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবীর জানান, সে কয়েকদিন ধরে নিখোঁজ রয়েছে। এ বিষয়ে দর্শনা থানায় পরিবারের পক্ষ থেকে হারিয়ে গিয়াছে মর্মে একটি সাধারণ ডায়েরি করেছে। গতকাল দুপুরের দিকে থানায় খবর আসে তাকে হত্যার পর লাশ বাড়ির সেপ্টিট্যাংকির মধ্যে লুকিয়ে রাখা হয়েছে। এমন তথ্যের ভিত্তিত্বে আমরা বাড়ির বাথরুমের সেপ্টি ট্যাংকি সহ বাড়ির বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে তার সন্ধান মেলিনি। তবে শুনেছি ইতঃপূর্বে বাড়ি থেকে চারবার নিখোঁজ হয়েছে এবং পরবর্তীতে তাকে খোঁজাখুজি করে বাড়ি নিয়ে এসেছে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।