চুয়াডাঙ্গা সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দর্শনার মদনায় পাবলিক লাইব্রেরি স্থাপনে মতবিনিময়

দর্শনা অফিস:
ডিসেম্বর ১৩, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

যৌন হয়রানি, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে এবং পাবলিক লাইব্রেরি স্থাপনে স্থানীয় জনপ্রতিনিধিদের ভূমিকাবিষয়ক কিশোর-কিশোরীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা সাড়ে তিনটায় ওয়েভ ফাউন্ডেশনের বাস্তবায়নে এবং পিকেএসএফের সহযোগিতায় মদনা পশ্চিমপাড়ার আব্দুর রশিদের বাড়িতে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পশ্চিমপাড়া মসজিদের ইমাম সবুর হোসেন।

অতিথি হিসেবে সভায় উপস্থিত ছিলেন মদনা গ্রামের আজমল হক, আব্দুল মান্নান, সাংবাদিক আওয়াল হোসেন ও ইসরাইল হোসেন খান টিটো। অনুষ্ঠানে অতিথিরা সকলেই মিলে একটি কিশোর-কিশোরী ক্লাব ও পাবলিক লাইব্রেরি গড়ে তোলার উদ্যোগ গ্রহণ করেন। এছাড়া অনুষ্ঠানে মদনা গ্রামে কিশোর-ক্লাবের ৬০ জন সদস্য অংশ নেয়। এদের মধ্যে মতবিনিময় আলোচনায় অংশগ্রহণ করেন রুমানা, রাহুল, জুয়েল, সাফিন, মেরিনা, প্রিয়া, হাসি ও তুলি। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেসমিন আক্তার।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।