চুয়াডাঙ্গা মঙ্গলবার , ২৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনার বিভিন্ন স্থানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

পাঁচ ব্যবসাপ্রতিষ্ঠানে ১১ হাজার টাকা জরিমানা
সমীকরণ প্রতিবেদনঃ
জুলাই ২৬, ২০২২ ৮:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: দর্শনায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান পরিচালিত হয়েছে। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দর্শনা পুরাতন বাজার, দর্শনা রেল বাজার দর্শনা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালিত হয়। অভিযানে বিভিন্ন অপরাধে পাঁচ ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

জানা যায়, গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সজল আহমেদের নের্তৃত্বে দর্শনা পুরাতন বাজার, রেল বাজার দর্শনা বাসস্ট্যান্ড অভিযান পরিচালানা করা হয়। অভিযানে দর্শনা পুরাতন বাজারের মেসার্স বিদ্যুৎ স্টোর মুদিখানার দোকানে প্যাকেটের গায়ে মূল্যতালিকা না থাকা মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার অপরাধে হাজার টাকা, মেসার্স আক্কাস স্টোর মুদিখানার দোকানে প্যাকেটের গায়ে মূল্যতালিকা না থাকা মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার কারণে হাজার টাকা, মেসার্স সজল স্টোর মুদিখানার দোকানে প্যাকেটের গায়ে মূল্যতালিকা না থাকা মেয়াদ উত্তীর্ণ মালামাল রাখার দায়ে হাজার টাকা, দর্শনা রেল বাজারের মেসার্স বিউ রয়েল ইলেকট্রনিক্সের দোকানে বেশি দামে চার্জার ফ্যান বিক্রি করার অপরাধে হাজার টাকা দর্শনা বাসস্ট্যান্ড মেসার্স মিলন টিস্টলে প্যাকেটের গায়ে মূল্যতালিকা না থাকা অস্বাস্থ্যকর পরিবেশে দোকান পরিচালনার অপরাধে হাজার টাকা জরিমানা করা হয়। ৫টি দোকান হতে জরিমানার মোট ১১ হাজার টাকা আদায় করা হয়।  অভিযান পরিচালনাকালে সহযোগিতায় ছিল দর্শনা থানা পুলিশ।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।