চুয়াডাঙ্গা সোমবার , ২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দর্শনার দোস্তে মিথ্যা মামলা দায়েরের চক্রান্তের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সমীকরণ প্রতিবেদন
আগস্ট ২, ২০২১ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

প্রতিবেদক, হিজলগাড়ী:
দর্শনা থানার দোস্ত গ্রামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়েরের চক্রান্তের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বেলা তিনটায় দোস্ত গ্রামের মৃত মীর মোবারক আলীর ছেলে কাতার প্রবাসী মো. কদম আলী উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন।
এসময় লিখিত বক্তব্যে তিনি বলেন, তিনি প্রায় ৮ বছর যাবত কাতারে একটি প্রাইভেট কোম্পানিতে গাড়িচালক হিসেবে কর্মরত আছেন। ১ বছর পূর্বে দর্শনা পৌর এলাকার আলাল শেখের ছেলে জুয়েলকে তিনি কাতারে নিয়ে একটি সাপ্লাই কোম্পানিতে লেবারের চাকরি পাইয়ে দেন। সেখানে সে তাঁর মেয়াদকাল পূর্ণ হওয়ার তিন মাস আগেই পালিয়ে যেয়ে কাতারের অন্য একটি শহরে নিজেই বিভিন্ন কোম্পানিতে মালামাল সাপ্লাইয়ের কাজ শুরু করেন। এভাবে তিনি কাজ করাকালীন সময়ে সেখানকার ২টি দোকানে সাড়ে ৪ লাখ এবং সেখানে কর্মরত প্রবাসী বাংলাদেশীদের কাছ থেকে ধার নেওয়া ৬ লক্ষাধিক টাকা (বাংলাদেশী মুদ্রায়) পরিশোধ না করে বাংলাদেশে পালিয়ে আসে।
এ অবস্থায় জুয়েলের পাওনাদাররা তাঁর কাছে এসে জুয়েলকে ধরিয়ে দিতে বলে, না হলে পাওনা টাকা তাঁকে পরিশোধ করতে হবে বলে হুমকি দেয়। এমতাবস্থায় তিনি বহু খোঁজাখুঁজি করে একপর্যায়ে জানতে পারেন জুয়েল দেশে পালিয়ে এসেছে। ফলে বাধ্য হয়ে সম্প্রতি দেশে ফিরে জুয়েলের সাথে দেখা করে সেখানকার ঘটনা তাঁকে জানালে জুয়েল প্রথমে সেটি অস্বীকার করে। এর কয়েকদিন পরে জুয়েল তাঁকে মামলার ভয় দেখিয়ে তার কাছে অন্যায়ভাবে মোটা অংকের টাকা দাবি করে। এমতাবস্থায় তিনি চরম আতঙ্কের মধ্যে দিনাতিপাত করছেন বলে সংবাদ সম্মেলনে আরও জানান। এসময় সেখানে চুয়াডাঙ্গায় কর্মরত বিভিন্ন টেলিভিশন এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।