চুয়াডাঙ্গা বৃহস্পতিবার , ৬ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনার দক্ষিণ চাঁদপুর থেকে ট্রাক চুরি, থানায় অভিযোগ

সমীকরণ প্রতিবেদনঃ
অক্টোবর ৬, ২০২২ ৮:১১ পূর্বাহ্ণ
Link Copied!

দর্শনা অফিস: দর্শনা দক্ষিণ চাঁদপুর গ্রাম হতে একটি ট্রাক চুরির ঘটনা ঘটেছে। গত সোমবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাক মালিক চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের দর্শনা থানাধীন দোস্ত গ্রামের মোল্লা পাড়ার ইব্রাহিমের ছেলে গরু ব্যবসায়ী রিপন আলী দর্শনা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

রিপন আলী জানায়, ‘আমি পেশায় একজন গরু ব্যবসায়ী। আমার নিজস্ব ক্রয়কৃত হলুদ/নীল রংয়ের ৩৭৮৩ সিসি মডেলের ঢাকা মেট্রো-ড-১৪-৫৫৯৬ রেজিস্ট্রেশকৃত ট্রাকটি গত দেড় মাস পূর্বে গাড়ির চালক জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাঁদপুর গ্রামের মৃত জলিল বিশ্বাসের ছেলে মিনারুল বিশ্বাসের (৪০) নিকট দিই। তারপর থেকেই ট্রাক চালক মিনারুলের হেফাজতে তার বসত-বাড়িতেই থাকে। গত সোমবার গভীর রাতে ট্রাকটি চালক মিনারুল বিশ্বাসের বসতবাড়ি থেকে ট্রাকটি চুরি হয়ে যায়। ট্রাকটি চুরি হয়ে গেলেও চালক ঘটনার রাতে আমাকে কিছুই জানায়নি। পরদিন মঙ্গলবার সকালের দিকে ট্রাক চুরির ঘটনা জানতে পেয়ে ঘটনাস্থলে ট্রাক চালক মিনারুলের বাড়ি যায়। এরপর ট্রাক চুরির ঘটনায় দর্শনা থানায় একটি লিখিত অভিযোগ করি।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।