চুয়াডাঙ্গা রবিবার , ২২ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

দর্শনার জয়নগরে দুই চোরাকারবারি গ্রুপের মধ্যে মারামারি, তিনজন আহত

ফেনসিডিল ও মোটরসাইকেল জব্দ, পাঁচজন আটক
সমীকরণ প্রতিবেদনঃ
জানুয়ারি ২২, ২০২৩ ৮:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

নিজস্ব প্রতিবেদক:
দামুড়হুদা উপজেলার দর্শনা সীমান্তের জয়নগরে ফেনসিডিল নিয়ে দুই চোরাকারবারি গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। গতকাল শনিবার ভোর সাড়ে পাঁচটার দিকে বাংলাদেশের অভ্যন্তরে দর্শনা থানার অন্তর্গত দর্শনা আইসিপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকার (পিলার নম্বর ৭৬/৪-এস) জয়নগর ন্যাড়া বটতলায় এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৩ জন আহত হয়েছে। খবর পেয়ে দর্শনা আইসিপির কমান্ডার সুবেদার মো. নওশের আলী সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করতে সক্ষম হয়। এছাড়াও আটককৃতদের হেফাজত থেকে ৯২ বোতল ফেনসিডিল ও পাঁচটি মোটরসাইকেলে জব্দ করেন। আটককৃতরা হলেন- দর্শনার জয়নগর গ্রামের ইজাজুলের ছেলে জিয়ারুল (২১), একই গ্রামের মৃত আলামিন শেখের ছেলে হাসমত আলী (৩৫), দিল মোহাম্মদের ছেলে মাহবুব (২৬), আইয়ুব আলীর ছেলে লাল্টু শেখ (৩৬) ও আজলের ছেলে মিনারুল (২৩)।

জানা যায়, গতকাল ভোরে সীমান্ত এলাকা জয়নগর ন্যাড়া বটতলায় চোরায় মালামাল নিয়ে জয়নগর ও সুলতানপুর এলাকার দুই চোরাকারবারি গ্রুপের মধ্যে বাগবিতণ্ডার সৃষ্টি হয়। একপর্যায়ে দুই পক্ষই ধারালো দেশীয় অস্ত্র নিয়ে মারামারির ঘটনা ঘটায়। এতে উভয় পক্ষের মিনারুল ও আরিফসহ তিনজন আহত হয়। আহতদের মধ্যে মিনারুলকে ঘটনাস্থল থেকে আটক করে বিজিবি। পরে চিকিৎসার জন্য তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত মিনারুল হাপসাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

চুয়াডাঙ্গা ৬-বিজিবির পরিচালক লে. কর্নেল শাহ মো. ইশতিয়াক জানান, চোরাকারবারির মালামাল নিয়ে জয়নগর ও সুলতানপুর এলাকার দুই গ্রামের মধ্যে একটি মারামারির ঘটনা ঘটেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে অভিযান চালিয়ে আহত একজনসহ দুই গ্রুপের পাঁচজনকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে জিয়ারুল ইসলামের নিকট থেকে ৫০ বোতল এবং হাসমত আলীর নিকট থেকে ৪২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এছাড়াও চোরাচালান কাজে ব্যবহৃত পাঁচটি মোটরসাইকেলে জব্দ করা হয়েছে। আটককৃত পাঁচজন ও পলাতক আরও সাতজনসহ ১২ জনের বিরুদ্ধে দর্শনা থানায় মামলা করা হয়েছে। দর্শনা থানার মাধ্যমে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।