চুয়াডাঙ্গা বুধবার , ১১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

দর্শনায় প্রতিপক্ষের হামলায় নারী জখম

দর্শনা অফিস:
মে ১১, ২০২২ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

তুচ্ছ ঘটনা নিয়ে দর্শনা থানাধীন ছোটশলুয়া গ্রামে মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রতিপক্ষ লিটন গ্যাংয়ের হামলায় নদী (২৬) নামের এক গৃহবধূ রক্তাক্ত জখম হয়েছেন। গ্রামবাসী তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় আহত নদীর স্বামী আশকার আলী দর্শনা থানায় একই গ্রামের লিটন গ্যাংয়ের প্রধান লিটন ও তাঁর ভাই আরিফসহ চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, দর্শনা থানাধীন তিতুদহ ইউনিয়নের ছোটশলুয়া গ্রামের পশ্চিমপাড়ার আশকারের মেয়ে সাইমার (৫) সাথে গত রোববার বিকেলে একই পাড়ার সাবেক মেম্বার প্রভাবশালী লিটনের মেয়ে শেফার (৫) তুচ্ছ ঘটনা নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করে। গত সোমবার সকাল ১০টার দিকে আশকারের স্ত্রী নদী একই মহল্লার শিপনের বাড়িতে টিউবওয়েলে পানি আনতে গেলে ওই ঘটনার জের ধরে সাবেক মেম্বার লিটন ও লিটনের স্ত্রী, তার ভাই আরিফ ও আরিফের স্ত্রীসহ ৭-৮ জন নদীকে পথ গতিরোধ করে কাঠের চলা ও বাটাম দিয়ে বেধড়ক মারপিট করে। এতে নদী গুরুতর রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আহত নদীর স্বামী ভ্যানচালক আশকার আলী স্থানীয়ভাবে কোনো বিচার না পেয়ে গতকাল মঙ্গলবার দুপুরের দিকে দর্শনা থানায় হাজির হয়ে প্রভাবশালী মেম্বার লিটন ও তাঁর ভাই আরিফসহ চারজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচএম লুৎফুল কবির অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।