চুয়াডাঙ্গা শনিবার , ১৮ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

তুচ্ছ ঘটনায় ইজিবাইক চালককে হত্যা!

সমীকরণ প্রতিবেদন
সেপ্টেম্বর ১৮, ২০২১ ৮:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতিবেদক, মহেশপুর:
ঝিনাইদহের মহেশপুর উপজেলার কেশবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাফিজুর রহমান (৪০) নামের এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা করেছেন এক মোটরসাইকেল চালক। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাত আটটার দিকে। নিহত হাফিজুর মহেশপুর উপজেলার স্বরূপপুর ইউনিয়নের চাপাতলা গ্রামের মৃত সাত্তার মিয়ার ছেলে।
মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম প্রত্যক্ষদর্শীর উদ্বৃতি দিয়ে জানান, গতকাল শুক্রবার রাত ৮টার দিকে হাফিজুর রহমান ইজিবাইক নিয়ে দত্তনগর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে কেশবপুর মোড়ে পৌঁছালে সেখানে রাস্তার পাশে থাকা একটি মোটরসাইকেলে ধাক্কা লাগে। এঘটনার জের ধরে মোটরসাইকেল চালক খালিদ হাসানের সাথে হাফিজুরের বাগবিতণ্ডা হয়।
একপর্যায়ে খালিদ হাসান হাফিজুর রহমানকে লাঠি দিয়ে মারধর শুরু করেন। এতে হাফিজুর রহমান মারাত্মক আহত হলে খালিদ তাঁকে ফেলে পালিয়ে যান। স্থানীয় লোকজন সেখান থেকে হাফিজুরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। ঘাতক খালিদ হাসান কেশবপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। ওসি বলেন, এ ঘটনার সাথে যেই জড়িত থাকুক না কেন, তাঁকে আইনের আওতায় আনা হবে।

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।