চুয়াডাঙ্গা রবিবার , ৪ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

তিন্নির মৃত্যুর ঘটনায় চারজন গ্রেপ্তার

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৪, ২০২০ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

ইবির ছাত্রী হত্যার ঘটনায় বিচার দাবিতে ক্যাম্পাসে মানববন্ধন
প্রতিবেদক, ঝিনাইদহ:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী উলফাত আরা তিন্নি হত্যার ঘটনায় শৈলকুপা পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে। গতকাল শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসামীদের গ্রেপ্তার করা হয়। আসামীরা হলেন- ঝিনাইদহের শেখপাড়া এলাকার বসন্তপুর গ্রামের মো. আমিরুল ইসলাম, মো নজরুল, মো লাবিব ও মো. তন্ময়। বিষয়টি নিশ্চিত করেছেন শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মহসিন হোসেন। তিনি জানান, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিন্নির মৃত্যুর ঘটনায় গত শুক্রবার রাতে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনের নামে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন তার মা হালিমা বেগম। পরে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে আটক করে। তবে মূল অভিযুক্ত তিন্নির সাবেক দুলাভাই জামিরুল ইসলাম এখনও পলাতক।
উল্লেখ্য, নির্যাতন করা হলে গত বৃহস্পতিবার নিজ কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী উলফাত আরা তিন্নির। নিহত তিন্নি বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি শৈলকুপা থানাধীন যোগীপাড়া গ্রামের মৃত মুক্তিযোদ্ধা ইউসুফের মেয়ে। সেখানে স্থায়ী নিবাস হলেও বোন ও মাকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের পাশে শেখপাড়া বাজার এলাকায় একটি বাসায় থাকতেন তারা। এদিকে তিন্নির মৃত্যুর ঘটনায় উত্তাল হয়ে উঠেছে ইবির ক্যাম্পাস। গতকাল শনিবার আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। গতকাল দুপুরে ক্যাম্পাসের সামনে এই কর্মসূচি পালন করেন তারা।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।