চুয়াডাঙ্গা রবিবার , ১ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

তিনজন আহত, জেলা ছাত্রদলের বিবৃতি

সমীকরণ প্রতিবেদন
নভেম্বর ১, ২০২০ ১০:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দর্শনায় বিএনপি নেতা-কর্মীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলা
দর্শনা অফিস:
দর্শনায় পৌর বিএনপি নেতা-কর্মীদের উপর ছাত্রলীগের কর্মীরা অতর্কিত হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। গত শুক্রবার রাত ৯টায় দর্শনা রেলবাজার দর্শন সিনেমা হল সংলগ্ন দর্শনা পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপির তিনজন নেতা-কর্মী আহত হন। পরে আহতদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। আহতরা হলেন- দর্শনা পৌর বিএপির নেতা আবু সাঈদ, মোতালেব ও লিয়ন।
আহতরা জানান, দর্শনা সিনেমা হল সংলগ্ন পৌর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে অবস্থিত বিএনপি নেতা মিরাজুল ইসলাম মিরাজের ব্যবসা প্রতিষ্ঠানে বসে দর্শনা পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের বেশকিছু নেতা-কর্মী রাজনৈতিক নানা আলোচনা করছিলেন। এসময় ছাত্রলীগের নেতা-কর্মীরা তাঁদের উপর অতর্কিত হামলা চালালে বিএনপি নেতা আবু সাঈদের একটি হাত ভেঙ্গে যায়। এছাড়াও আহত হয় মোতালেব ও লিয়ন।
এই অভিযোগের ঘটনায় দর্শনা কলেজ ছাত্রলীগের সভাপতি নাহিদ পারভেজ বলেন, ‘কে বা কারা বিএনপি নেতা-কর্মীদের উপর হামলা চালিয়েছে আমরা কেউ জানিনা। তারা এখন ছাত্রলীগের দোষারোপ করছে। দর্শনা পৌর ছাত্রলীগ এ ধরনের ঘটনা কখনো ঘটায়নি এবং আগামীতে ঘটাবে না।’
দর্শনা থানার ওসি (তদন্ত) শেখ মাহাবুবুর রহমান বলেন, হামলা বা মারামারির ঘটনা জানি না। হাতাহাতির একটি ঘটনার কথা শুনেছি। তবে এ ঘটনায় আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে, গত শুক্রবার রাতে দর্শনা পৌরসভার ৮নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামের প্রতিষ্ঠানে দর্শনা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা বসে নিজেদের মধ্যে আলোচনা করছিল। দর্শনা পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক নাহারুল ইসলাম মাস্টার, পৌর যুবদলের সাবেক সভাপতি এনামুল হক শাহ্ মুকুল, সাবেক প্যানেল মেয়র শরিফ উদ্দিন, ঢাকা মহানগর পশ্চিমের সহসাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রিংকু, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক সেলিম মেহফুজ মিল্টন, লিটন হোসেন, অপু সুলতান, পৌর ছাত্রদলের সদস্য সচিব আল মামুন, দর্শনা থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রিয়েল ইসলাম লিয়ন, পৌর যুবদলের সদস্য আব্দুল মান্নান, সাঈদ, পিয়ারের উপস্থিতিতে শান্তিপূর্ণ আলোচনা চলাকালীন রাত ৯টার দিকে ছাত্রলীগের ২০-২৫ জন মিলে অতর্কিত হামলা করেছে। এমন অভিযোগ তুলে চুয়াডাঙ্গা জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহাজান খান ও সাধারণ সম্পাদক মোমিনুর রহমান ওরফে মোমিন মালিতা এক প্রতিবাদ বিবৃতিতে জানিয়েছেন, দর্শনা পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নাহারুল মাস্টার, ঢাকা মহানগর ছাত্রদলনেতা আব্দুল্লাহ্ আল মামুন, পৌর ছাত্রদলের সদস্যসচিব আল মামুন, থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রিয়েল ইসলাম লিয়ন ও যুবদল নেতা সাঈদ হোসেনের ওপর ছাত্রলীগের এই বর্বরোচিত হামলা মেনে নেওয়া যায় না। আমরা এ ঘটনায় চুয়াডাঙ্গা জেলা ছাত্রদল পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।