চুয়াডাঙ্গা মঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

তিনজন আটক, ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন

সমীকরণ প্রতিবেদন
অক্টোবর ৬, ২০২০ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

Girl in a jacket

দামুড়হুদার গোবিন্দপুরে জোড়া হত্যার ঘটনায় থানায় মামলা
প্রতিবেদক, দামুড়হুদা:
দামুড়হুদা উপজেলার গোবিন্দপুর গ্রামে জোড়া হত্যার ঘটনায় নিহত ইয়ার আলির মেজো জামায় শহিদুল ইসলাম বাদি হয়ে ৯ জনের নাম উল্লেখ করে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে ৩ জনকে আটক করেছে দামুড়হুদা থানা পুলিশ। আটককৃতরা হলেন- গেবিন্দপুর গ্রামের পিয়ার আলির ছেলে রানা (৩৫), নিহত ইয়ার আলির তালাকপ্রাপ্ত স্ত্রী ফেরদৌসি খাতুন (৫০) ও একই গ্রামের প্রতিবেশি মৃত দুলুর ছেলে জিয়ারুল ইসলাম।
দামুড়হুদা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই বাকী বিল্লাহ জানান, ‘মামলার পরিপ্রেক্ষিতে দামুড়হুদা মডেল থানার পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত ইয়ার আলির লাশ তার মেয়েদের কাছে ও রোজিনা খাতুনের লাশ তার বাবা-ভাইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া হত্যা মামলার বাকী আসামীদের আটক করতে অভিযান অব্যহত রয়েছে।’
এদিকে, গতকাল সোমবার আছরের নামাজের পর জানাজার নামাজ শেষে ইয়ার আলীকে নিজ গ্রামে ও রোজিনা খাতুনকে চুয়াডাঙ্গা পৌর এলাকার হাজরাহাটিতে জানাজার নামাজ দাফনকার্য সম্পন্ন করা হয়।
উল্লেখ্য, গত রোববার রাতে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের গোবিন্দপুর মোল্লাপাড়ায় শয়নকক্ষ থেকে স্বামী-স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন গোবিন্দপুর মোল্লাপাড়ার বাসিন্দা ইয়ার আলী মোল্লা (৫৫) ও তাঁর দ্বিতীয় স্ত্রী রোজিনা খাতুন (৪৫)। দুর্বৃত্তরা পূর্বপরিকল্পিতভাবে গত শনিবার দিবাগত রাতে দরজা ভেঙে ঘরে ঢুকে ওই দম্পতিকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করেছে বলে পুলিশ জানায়।

Girl in a jacket

Girl in a jacket

দৈনিক সময়ের সমীকরণ সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষভাবে অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।